সকল মেনু

জলঢাকায় ইউনিয়ন যুবলীগ সদস্যের বিরুদ্ধে মহিলাদের ঝাড়ু- মিছিল

মো. আমিরুজ্জামান, নীলফামারী  ২৫ মে ॥ unnamedনীলফামারীর জলঢাকায় মীরগঞ্জ ইউনিয়নের যুবলীগ সদস্য ও স্থানীয় এমপির নাতি রাসেলের বিরুদ্ধে রোববার ঝাড়ু- হাতে মিছিল করেছে এলাকার বিুদ্ধ মহিলারা। মিছিলটির নেতৃত্ব দেন ওই ইউনিয়নের যুবলীগের আহবায়ক হেলাল হোসেন।
মীরগঞ্জ ইউনিয়ন যুবলীগের কমিটি নিয়ে দীর্ঘদিন থেকে রাসেলের সাথে বিরোধ চলছিল যুবলীগের আহবায়ক হেলাল হোসেনের সাথে। এরই সুত্র ধরে, গত ২০ মে বুধবার রাতে এমপি ও উপজেলা যুবলীগ আহবায়ক সারোয়ার হোসেন সাদেরের উপস্থিতিতে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার কোন সুষ্ট সমাধান না হওয়ায় রোববার হেলাল হোসেনের পরে মহিলারা ঝাত্থ- হাতে বিােভ মিছিল করে মীরগঞ্জ বাজারে। তারা মিছিল থেকে স্থানীয় সংসদ সদস্যের বিরুদ্ধেও শ্লোগান দেয়। মীরগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহবায়ক হেলাল হোসেন জানায়, এমপির সামনে তার নাতি এলাকার চিহ্নিত মাদক সেবী ও অনেক কুকর্মের হোতা রাসেল ও রায়হান আমাকে মারধর করলেও এমপি এগিয়ে আসেনি এবং যুবলীগ আহবায়ক সারোয়ার হোসেন সাদের এর কোন সুষ্ঠু সমাধান না করায় আজকে আমাকে বাধ্য হয়ে এই সিদ্ধান্ত নিতে হয়েছে। উপজেলা যুবলীগের আহবায়ক সারোয়ার হোসেন সাদেরকে মুঠো ফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ না করায় কথা হয় উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির খান হুকুম আলীর সাথে। তিনি জানান, ‘সংগঠন করতে গেলে এরকম ছোট খাটো ঘটনা ঘটতেই পারে তবে এর সমাধানও আছে’। এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযুক্ত রাসেলের সাথে যোগাযোগ চেষ্টা করা হলে মুঠোফোনে ও স্বাাতে তাকে পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top