সকল মেনু

বিএনপি হতাশাগ্রস্ত রাজনৈতিক দল: হানিফ

hanif-b20150519192336ঢাকা: বিএনপি একটি হতাশাগ্রস্ত ভবিষ্যতহীন রাজনৈতিক দল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। এসময় তিনি বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে দলকে বাঁচাতে তিনি ও তার পুত্র তারেক রহমানকে বিএনপির রাজনীতি থেকে পদত্যাগ করারও আহ্বান জানান।
মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত ‘শেখ হাসিনার ১৭ মে স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ শীর্ষক  আলোচনা সভায় তিনি এ  আহ্বান জানান।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি  বলেন, “দেশ, জনগণ এবং সুষ্ঠ রাজনীতির স্বার্থে  আপনারা আপনাদের নেত্রীকে বর্জন করুন। তা না হলে জনগণ আপনাদেরকে বর্জন করবে।
কিছু  সুশীল সমাজ একাত্তরের পরাজিত শক্তির দোসর। আমাদের দেশে অনেক সুশীল সমাজের লোক আছে যাদের সরকারের কোনো উন্নয়নমূলক কাজ চোখে পড়ে। তাদের কাজ হলো সরকারের প্রতিটি জায়গায় ভুল খুজে বেড়ানো।”

এসময় তিনি সিটি নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ  হয়েছে বলেও জানান তিনি। টিআইবির প্রতি আহবান জানিয়ে  তিনি বলেন, টিআইবি  বলেছে সিটি নির্বাচন ত্রুটিপূণ ছিল। কোথায় ত্রুটি ছিল আপনারা দেখান।

সালাহউদ্দিনকে খালেদা জিয়া মেঘালয়ে পাঠিয়ে দিয়েছিল মন্তব্য করে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী  মায়া বলেন,  “তারা সরকারের সর্ম্পকে অনেক খারাপ কথা বলেছিল। সালাহউদ্দিন উদ্ধারের পর তাদের মুখ বন্ধ হয়ে গেছে।”

গণতন্ত্র রক্ষা, সমুদ্র বিজয়, মুজিব ইন্দিরা সীমান্ত চুক্তি বাস্তবায়নে ২৯ শে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সোহরাওয়ার্দি উদ্যানে নাগরিক সম্বর্ধনা দেয়া হবে বলে জানান হনিফ।

জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের  শ্রম ও জনশক্তি সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সহসভাপতি হাবিবুর রহমান রতন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কে এম আযম খসরু প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top