সকল মেনু

বদলি করা হলো ২৪ পুলিশ সুপারকে

143082137320150518224613নিজস্ব প্রতিবেদক : সরকার পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ২৪জন কর্মকর্তাকে দেশের বিভিন্ন স্থানে বদলি করেছে। সোমবার রাতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে বদলির বিষয়টি নিশ্চিত করা হয়।
সাউথ সুদান মিশন থেকে প্রত্যাগত পুলিশ সদর দফতরে রিপোর্টকৃত লক্ষ্মীপুরের প্রাক্তন পুলিশ সুপার মোহাম্মদ আবুল ফয়েজকে ডিএমপির উপ-পুলিশ কমিশনার, পুলিশ সদর দফতরে সংযুক্ত নরসিংদীর প্রাক্তন পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামকে পুলিশ সদর দফতরে এআইজি পদে বদলি করা হয়েছে।

রাজশাহীর পুলিশ সুপার মো. আলমগীর কবিরকে পাবনার পুলিশ সুপার, পুলিশ সদর দফতরের এআইজি মো. আসাদুজ্জামানকে বগুড়ার পুলিশ সুপার, কুমিল্লার পুলিশ সুপার টুটুল চক্রবর্তীকে ডিএমপির উপ-পুলিশ কমিশনার, পিরোজপুরের পুলিশ সুপার  মো. শাহ আবিদ হোসেনকে কুমিল্লার পুলিশ সুপার, ডিএমপির উপ-পুলিশ কমিশনার  মো. ওয়ালিদ হোসেনকে পিরোজপুরের পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

বাক্ষ্মনবাড়িয়ার পুলিশ সুপার  মো. মনিরুজ্জামানকে পুলিশ সদর দফতরের এআইজি, ন্যাশনাল টেলিকমিউনিকেশন সেন্টারের ডাটাবেজ অ্যাডমিনিস্ট্রেটর মো. রফিকুল হাসানে গনিকে পুলিশ সদর দফতরের এআইজি, সিএমপি,চট্টগ্রামের উপ-পুলিশ কমিশনার কুসুম দেওয়ানেকে ভোলা জেলার পুলিশ সুপার, আরএমপি রাজশাহীর উপ-পুলিশ কমিশনার শাহ আবু সালেহ মো. গোলাম মাহমুদকে সিআইডি ঢাকার বিশেষ পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

শিল্পাঞ্চল পুলিশের পুলিশ সুপার মো. মাহবুব আলমকে ডিএমপির উপ-পুলিশ কমিশনার, ডিএমপির উপ-পুলিশ কমিশনার (ডিসিপ্লিন) মো. আতাউল কিবরিয়াকে পুলিশ সদর দফতরের এআইজি, পুলিশ সদর দফতরের এআইজি (গোপনীয়) মাহফুজুর রহমানকে মানিকগঞ্জের পুলিশ সুপার, মানিকগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরাকে ডিএমপির উপ-পুলিশ কমিশনার পদে বদলি করা হয়েছে।

মিশন থেকে প্রত্যাগত পুলিশ সদর দফতরে রিপোর্টকৃত সিএমপি চট্টগ্রামের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহীল বাকীকে পুলিশ সদর দফতরের এআইজি, ভোলার পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামানকে এসবি ঢাকার বিশেষ পুলিশ সুপার, ১০ম এপিবিএন বরিশালের অধিনায়ক মো. আব্দুর রহিমকে চতুর্থ এপিবিএন বগুড়ার অধিনায়ক পদে বদলি করা হয়েছে।

গোপালগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে ব্রাক্ষ্মণবাড়িয়ার পুলিশ সুপার, নওগাঁর পুলিশ সুপার মো. কাইয়ুমুজ্জামানকে ডিএমপির উপ-পুলিশ কমিশনার, বগুড়ার পুলিশ সুপার মো. মোজাম্মেল হককে নওগাঁর পুলিশ সুপার, পাবনার পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদকে সিরাজগঞ্জের পুলিশ সুপার, সিরাজগঞ্জের পুলিশ সুপার এস এম এমরান হোসেনকে গোপালগঞ্জের পুলিশ সুপার এবং ডিএমপির উপ-পুলিশ কমিশনার মো ইকবাল হোসেনকে এসপিবিএন ঢাকার পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top