সকল মেনু

সালাহ উদ্দিনের সঙ্গে দেখা করলেন তার স্ত্রী

87693_87683_58888_2330অনলাইন রিপোর্ট : শিলং সিভিল হাসপাতালে সালাহউদ্দিন আহমেদের সঙ্গে দেখা করলেন তার স্ত্রী হাসিনা আহমেদ। সোমবার ভারতীয় সময় রাত ৮টা ১০ মিনিট নাগাদ তিনি হাসপাতালে যান। ২৫ মিনিটের উপর তিনি সালাহউদ্দিন আহমেদের সঙ্গে দেখা করেন।

এরপর হাসপাতাল থেকে বেরিয়ে হাসিনা আহমেদ জানান, দীর্ঘ আড়াই মাস বাদে উনার সঙ্গে আমার দেখা হলো। আমাদের পরিবার ভারত সরকারের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আগামীকাল আবার দেখা করবো ওনার সঙ্গে। আগামীকালই সালাহউদ্দিন আহমেদের দেশে ফেরার বিষয়ে আইনি প্রক্রিয়া এবং আইনজীবী নিয়োগের বিষয়ে কথা হবে।

সোমবার দুপুরে কলকাতা থেকে বিমানে গোহাটি আসেন হাসিনা আহমেদ এবং তার এক নিকটাত্মীয় (বোনের স্বামী) মাহবুবুল মুনমুন।  সেখান থেকে তারপর তারা সড়কপথে শিলংয়ের উদ্দেশ্যে রওনা দেন। তবে এদিন মেঘালয়ে প্রচুর বৃষ্টি হওয়ায় সেইসঙ্গে রাস্তায় ব্যাপক যানজট থাকার ফলে শিলং পৌছাতে অনেকটাই দেরি হয় হাসিনা আহমেদের।

ভারতীয় সময় সন্ধ্যে ৬.১০ নাগাদ শিলং পৌছান হাসিনা আহমেদ। শিলং এসে স্থানীয় একটি হোটেলে ওঠেন তিনি। সেই হোটেলে কিছুটা সময় বিশ্রাম নিয়ে রাত ৮টা বেজে ৫ মিনিট নাগাদ শিলং সিভিল হাসপাতালে চিকিৎসাধীন সালাহউদ্দিন আহমদকে দেখতে যান হাসিনা আহমেদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top