সকল মেনু

সাকিবকে কঠিন শর্ত দিলেন শিশির

sakib11431790413ক্রীড়া ডেস্ক : স্ত্রী বায়না ধরলে কী আর করার! তা-ও যদি হয় কঠিন কোনো শর্ত। হ্যাঁ, এমনই করে দেখালেন সাকিব আল হাসানের স্ত্রী  উম্মে আহমেদ শিশির। আর সেই কঠিন শর্ত হচ্ছে, এবার আইপিএলের ফাইনাল খেলতে হবে সাকিবকে! নইলে ভারতে যাবেন না শিশির। শনিবার ভারতীয় গণমাধ্যমকে এমন তথ্যই দিয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।
১১তম বিশ্বকাপে সাকিবকে সঙ্গ দিতে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে উড়ে যান শিশির। ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে সিরিজ চলাকালীন তো স্ত্রীকে পাশেই পেয়েছিলেন সাকিব, এটা বলার অপেক্ষা রাখে না। কিন্তু আইপিএলের অষ্টম আসরে সাকিবের সঙ্গে যাননি শিশির। গতবারের মতো সাকিব এবার স্ত্রী সঙ্গে আসেননি কেন? এমন কৌতূহল ছিল ভারতীয় গণমাধ্যমের।
শনিবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ে মাঠে নামার আগে সাকিব জানিয়েছেন, কলকাতায় যাওয়ার জন্য সাকিবকে এবার শর্ত জুড়ে দিয়েছেন শিশির। শর্তটা বড্ড কঠিনই বটে, কলকাতাকে ফাইনালে উঠাতেই হবে! শিশিরের দেওয়া এই শর্ত রাখতে ব্যাটে-বলে জ্বলে উঠতে মুখিয়ে রয়েছেন বাংলাদেশের সেরা এই ক্রিকেটার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top