সকল মেনু

মাঠে নেমেই সাকিবের চমক

Shakib-KKR_thereport2 ডেস্ক রিপোর্ট  : টোয়েন্টি২০ ক্রিকেটের আসর আইপিএলে বৃহস্পতিবার রাতে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে মাঠে নেমেছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর মাঠে নেমেই বল হাতে চমক দেখিয়েছেন তিনি।

কলকাতা নাইট রাইডার্স ও মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যকার এই ম্যাচে ৪ ওভার বল করে সাকিব নিয়েছেন গুরুত্বপূর্ণ ২ উইকেট, রান খরচ করেছেন মাত্র ২২। সাকিবের শিকারে পরিণত হয়েছেন মুম্বাইয়ের ওপেনার পার্থিব প্যাটেল ও মিডলঅর্ডার ব্যাটসম্যান আমবতি রাইডু।

মুম্বাইয়ের ওয়াংখেরা স্টেডিয়ামের এই ম্যাচে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স। সাকিবের স্পিন জাদুতে ৪.২ ওভারে দলীয় ২৯ রানে প্যাটেলের উইকেট হারিয়েছে মুম্বাই। পরের ওভারেই অপর ওপেনার ল্যান্ডল সিমন্সের উইকেট হারিয়েছে স্বাগতিক দলটি। ঠিক এর পরের ওভারেই সাকিব তার আঘাত হানলে দলীয় ৪৭ রানে ৩ উইকেট হারিয়েছে মুম্বাই। শেষ অবদি নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭১ রান করেছে মুম্বাই। দলের এই সংগ্রহে সবেচেয়ে বড় ভূমিকা রেখেছেন হারদিক পান্ডে। মাত্র ৩১ বলে অপরাজিত ৬১ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছেন মুম্বাইয়ের এই ব্যাটসম্যান।
এ রিপোর্ট লেখা পর্যন্ত ম্যাচে বিরতি চলছিল।
উল্লেখ্য, আইপিএলের এবারের আসর শুরুর পর ২টি ম্যাচ খেলেছিলেন সাকিব। এর পর বাংলাদেশ-পাকিস্তান সিরিজের জন্য দেশে ফিরে এসেছিলেন তিনি। আইপিএলে পুনরায় অংশ নিতে গত ১১ মে কলকাতায় গিয়েছিলেন তিনি। আর বৃহস্পতিবার বলিউড কিং শাহরুখ খানের দলটির জার্সিতে খেলতে নেমে স্পটলাইট নিজের দিকেই টেনে নিয়েছেন বাংলাদেশের এই তারকা ক্রিকেটার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top