সকল মেনু

হানিমুনে মুশফিক

mushfiq-1-first-jabe20150514094209স্পোর্টস ডেস্ক : মাহমুদউল্লাহ রিয়াদের শ্যালিকা জান্নাতুল রিফাইয়াত মন্ডিকে সেপ্টেম্বরে বিয়ে করেছিলেন মুশফিক। বিয়ের কিছুদিন পরই শুরু হয়েছিল টানা সিরিজ ও বিভিন্ন টুর্নামেন্টের খেলা।
জিম্বাবুয়ে সিরিজের পর এলো বিশ্বকাপ। অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের পরপরই বিসিএলের ওয়ানডে আসর। এরপর পাকিস্তান সিরিজ। দলের প্রয়োজনে তাই বিরতিহীনভাবে ক্রিকেট খেলতে হয়েছে মুশফিকুর রহিমকে।
পাকিস্তান সিরিজের পর অবশেষে কিছুটা অবসর মিলল মুশফিকের। জুনে ভারতের বিপক্ষে সিরিজ শুরুর আগে মাত্র কয়েকদিনের এই সময়টাকে কাজে লাগানোর সিদ্ধান্ত নিলেন মুশফিক। নববধুকে নিয়ে তাই উড়াল দিলেন মালদ্বীপে। হানিমুনের সঙ্গে কয়েকদিন বেড়ানোও হয়ে গেলো।
বুধবার মালদ্বীপ থেকে কয়েকটি ছবি নিজের ফেসবুকে পেইজে শেয়ার করেন মুশফিক। যেখানে দেখা যাচ্ছে স্ত্রীর সাথে সেলফিও তুলেছেন তিনি। সাথে সাথেই লাইক, কমেন্টস আর শেয়ারের ধুম। ভক্তরা যেন হুমড়ি খেয়ে পড়েছে। সবারই প্রায় একই মন্তব্য, ‘সুন্দর ছবি, সুন্দর জুটি’।
উল্লেখ্য, জুনের প্রথম সপ্তাহেই বাংলাদেশ সফরে আসছে ভারত। তার আগে কয়েকদিনের জন্য ক্রিকেটারদের ছুটি দেওয়া হয়েছে। প্রস্তুতি শুরু হবে এ মাসের শেষের দিকেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top