খেলা প্রধান খবর

রুবেলের পাত্রী চূড়ান্ত!

imagesক্রীড়া ডেস্ক : সংস্কৃতে একটা প্রবাদ আছে, ‘শুভস্য শীঘ্রম’। শুভ কাজে দেরি করতে নেই। রুবেলও খুব দেরি করতে চাচ্ছেন না।

গুঞ্জন উঠেছিল বিশ্বকাপের পরই বিয়ে করছেন রুবেল হোসেন। তবে সেটা আর হয়ে ওঠেনি। কেননা লম্বা সফরে বাংলাদেশে এসেছে পাকিস্তান।
পাকিস্তানের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলেছেন রুবেল। টেস্টে খেলার আগে বিশ্রাম নেওয়ার জন্য টি-টোয়েন্টি খেলা হয়নি। খুলনায় সিরিজের প্রথম টেস্টে ঐতিহাসিক ড্র করা বাংলাদেশ দলে ছিলেন তিনি। দ্বিতীয় টেস্ট স্কোয়াডেও আছেন রুবেল।
তার আগে চারদিকে রব উঠেছে, শিগগিরই বিয়ে করছেন রুবেল। তাহলে টাইগার পেসারের পাত্রী কে? বেশি দূর যাওয়ার দরকার কী? রুবেলের পাত্রী তার নিজ শহর বাগেরহাটের মুনীগঞ্জের! রুবেলের ঘরে বধূ সেজে আসছেন ওই শহরেরই এক সাধারণ মেয়ে
পাত্রী নাকি রুবেলের বাবা-মায়ের বেশ পছন্দ হয়েছে। কথা-বার্তা চলছে। সব কিছু ঠিকঠাক থাকলে খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসছেন রুবেল। বাংলাদেশের জাতীয় দলের পেসারও তার বাবা-মায়ের পছন্দকেই প্রাধান্য দিতে চান।
এদিকে রুবেলের মায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি রুবেলের বিয়ের ব্যাপারটি স্বীকার করেছেন। বলেছেন, ‘এখনি নয়, পাকিস্তানের বিপক্ষে শেষ টেস্ট ম্যাচের আগে বিয়ের ব্যাপারে কথা বলতে আমি আগ্রহী নই। এ বিষয়ে পরে জানানো হবে।’
তার মানে পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্ট শেষ হলেই কি রুবেলের জীবনের দ্বিতীয় ইনিংস শুরু হবে? এটা সময়ই সব বলে দেবে।