সকল মেনু

বিএনপির প্রতি মানুষের আর আস্থা নেই ..রংপুরে এরশাদ

 unnamedরংপুর ব্যুরো: সাবেক রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইস মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপি আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মেরেছে, জ্বালাও পোড়াও করছে। তাই বিএনপির প্রতি মানুষের আর আস্থা নেই। বিএনপি তিনটি সিটি করপোরেশন নির্বাচন বয়কট না করলে তাদের প্রার্থীরা জয়লাভ করতে পারত !  তিনি বলেন, রোববার চারদিনের সফলে রংপুরে এসে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ আরো বলেন, বিএনপির প্রতি দেশের মানুষের আস্থা নেই। তারা ৯০ দিন আন্দোলন করে মানুষকে পুড়িয়ে মেরেছে। দেশের সম্পদ নষ্ট করে দেশকে পিছিয়ে দিয়েছে। এসব তো আন্দোলন নয়, সহিংসতা।  দেশের জনগন এসব পছন্দ করে না। দেশের মানুষ চায় উন্নয়ন, শান্তিতে চলাফেরা করতে ঘুমাতে। দেশের মানুষ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তাই তাদের আন্দোলনে সাধারন মানুষের কোন সম্পুক্ততা ছিলনা। মানুষ চায় জাতীয় পার্টির সরকারকে। কারণ জাতীয় পার্টির ৯ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে তা আর কোন সরকার করতে পারেনি। জাপা সরকারের আমলে মানুষ সব দিক থেকে ছিল শাস্তিতে। জিনিসপত্রের দাম জিল কম, ছিল না কোন হানাহানি। রাত-দিন মানুষ নিরাপদে চলাফেরা করতে পারত। তাই তারা আবার জাতীয় পার্টিকে মতায় দেথতে চায়। আর সে ল্েযই আমরা কাজ করে যাচ্ছি। তাই তৃণমূল পর্যায় থেকে জাতীয় পার্টিকে সাজানো হচ্ছে।
সাবেক রাষ্ট্রপতি বলেন, সিটি নির্বাচনে কোন কোন কেন্দ্রে ভোট কারচুপিসহ যে সব অনাকাংখিত ঘটনা ঘটনার অভিযোগ উঠেছে  তা না হলে আরো ভালো হতো। নির্বাচন চলাকালে মাঝ পথে বিএনপি কেন নির্বাচন থেকে সরে দাঁড়ালো সে সম্পর্কে এরশাদ বলেন, তারা হয়তো আশংকা করেছিলো  নির্বাচনে জয়ী হতে পারবে না। কিন্তু তারা বর্জন করা সত্বেও ৩ লাখের মত ভোট পেয়েছে। তারা শেষ পর্যন্ত নির্বাচনে মাঠে থাকলে তাদের প্রার্থীরা জয়ী হতে পারতো বলে মন্তব্য করেন তিনি।
জাতীয় পার্টির চেয়ারম্যান আরো বলেন, সিটি করপোরেশন নির্বাচনে জাপা দলীয় প্রার্থীদের পরাজয় সম্পর্কে জানতে চাইলে সাংবাদিকদের এসব প্রশ্নের উত্তর এড়িয়ে এরশাদ বলেন, কী কারণে দলের প্রার্থীরা হারলো সেটা এখনই বলা সম্ভব নয়। নেতাদের সাথে আলাপ করে পুরো বিষয় বলা হবে।
আন্তর্জাতিক বিভিন্ন সংস্থাসহ বিভিন্ন দেশের কুটনীতিকরা সিটি করপোরেশন নির্বাচন নিয়ে সমালোচনার বিষয়ে সাংবাদিকরা এরশাদের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি পুরো বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, এসব বিষয়ে কোন মন্তব্য তরতে চাই না।
এর আগে ঢাকা থেকে বিমান যোগে নীলফামারির সৈয়দপুর বিমান বন্দরে অবতরণ করেন এরশাদ। এরপর সরাসরি সড়ক পথে রংপুরে সার্কিট হাউজে এসে পৌছলে দলের নেতা কর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানায়। প্রশাসনের প থেকে পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করে। এ সময় এরশাদের ছোট ভাই সাবেক মন্ত্রী জিএম কাদের, জেলা জাপার আহবায়ক মোফাজ্জল হোসেন মাষ্টার, সদস্য সচিব হোসেন মকবুল শাহারিয়ার, মহানগর আহবায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব এসএম ইয়াসিরসহ জেলা প্রশাসক ফরিদ আহাম্মদ, পুলিশ সুপার আবদুর রাজ্জাকসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top