সকল মেনু

সুনামগঞ্জে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

indexসুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তিন উপজেলায় বজ্রপাতে চারজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন গৃহবধূ, বাকি তিনজন কৃষক।
দিরাইয়ের কালিগুটা হাওর, তাহিরপুরের বাদাঘাট ইউনিয়নের কুনারচড়া গ্রাম ও ধর্মপাশার শিবরামপুর গ্রামে শনিবার সকাল ৭টা থেকে ৯টার মধ্যে এসব ঘটনা ঘটে।

মৃতরা হলেন— দিরাইয়ের উর্ধানপুর গ্রামের রমজান আলীর ছেলে আব্দুল কাদের (১৮) ও মাহতাবপুর গ্রামের মৃত শচীন্দ্র দাসের ছেলে হরিবক্ত দাস (৪৫), তাহিরপুরের কুনারচড়া গ্রামের আব্দুল বাসিতের স্ত্রী রাশিদা বেগম (৪০) এবং ধর্মপাশার শিবরামপুর গ্রামের মৃত পচা মিয়ার ছেলে আব্দুল জলিল (৫০)।

ভাটিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম চৌধুরী লিটন জানান, সকালে গ্রামের পাশে কালিগুটা হাওরে ধান কাটতে যান কৃষক কাদের ও হরিবক্ত। পৌনে নয়টার দিকে হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

তিনি আরও জানান, বিষয়টি দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আলতাফ হোসেনকে জানানো হয়েছে।
দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বায়েস আলম জানান, তিনি বজ্রপাতে দুই জনের মৃত্যুর খবর পেয়েছেন।

অন্যদিকে, তাহিরপুরের কুনারচড়া গ্রামের রাশিদা বেগম বাড়ির পাশের মাঠে গরু চড়াতে গিয়ে সকাল নয়টার দিকে বজ্রপাতে মারা যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top