সকল মেনু

মাদক ও দেহ ব্যবসায় নায়িকারা

naika20150429143823ডেস্ক রিপোর্ট : রঙিন দুনিয়ার রঙিন মানুষ তারা। থাকেন সবার খবরে। গাড়ি, বাড়ি, সাজ-পোশাক সব কিছুতেই থাকে স্ট্যাটাস সিম্বল। আর এই তারকা জীবন যাপনের প্রয়োজন মিটাতে গিয়ে অনেক সময় অনৈতিক পথে হাঁটেন অনেক তারকা। কখনও দেখা যায় একাকীত্বের হতাশা থেকে বেঁচে থাকার প্রয়াসে অনেক তারকাই মাদক নেশায় বুঁদ হয়ে থাকেন। সম্প্রতি ভারতের বেশ কিছু নায়িকাকে দেখা গেছে দেহ ও মাদক ব্যবসার সাথে জড়িয়েছেন। চলুন দেখে নেয়া যাক তাদের নামের তালিকা-
মমতা কুলকার্নি
কিছুদিন আগে মাদক পাচারের অভিযোগে স্বামী বিকি গোস্বামীসহ কেনিয়ায় গ্রেফতার হন নব্বইয়ের দশকের তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী।
এর আগেও ১৯৯৭ একই কারণে দুবাই থেকে তাকে গ্রেফতার করা হয়। কিন্তু সেবছর তার যাবজ্জীবন কারাবাসের সাজা ঘোষিত হওয়া সত্ত্বেও ২০১২ সালে তাকে ছেড়ে দেওয়া হয়।
শ্বেতা বসু
বেশ কিছুদিন আগে হায়দ্রাবাদের বাঞ্জারা হিলসের একটি পাঁচতারা হোটেলে অভিযান চালালে দেহ ব্যবসার অভিযোগে হাতে নাতে ধরা পড়েন দক্ষিণের নায়িকা শ্বেতা বসু। সঙ্গে গ্রেফতার হন বেশ কয়েকজন হাই প্রোফাইল শিল্পপতিও। যদিও তাদের নাম পুলিশ বা মিডিয়ার তরফে প্রকাশ করা হয়নি। সূত্রের খবর অনুযায়ী, অভিযোগ স্বীকার করে শ্বেতা জানিয়েছিলেন হাতে কাজ না থাকায় আর্থিক অনটনের কারণেই দেহ ব্যবসার পথে যেতে বাধ্য হয়েছিলেন তিনি।
যদিও পরে শ্বেতা জানান এই সবই তার বিরুদ্ধে রটনা। আদালত তাকে ছ’মাস রেসকিউ হোমে থাকার নির্দেশ দিলেও পরে অবশ্য শ্বেতার বিরুদ্ধে সমস্ত অভিযোগ খারিজ করা হয়েছে।
নীতু আগরওয়াল
তেলেগু এই অভিনেত্রী বেশ কিছুদিন ছিলেন ফেরার। অর্থ ও মূল্যবান চন্দন কাঠ পাচার করার দায়ে এই অভিনেত্রীকে কয়েকদিন ধরেই নজরে রাখছিলো পুলিশ। অবশেষে কালনোল জেলার অন্ধ্র প্রদেশ পুলিশ তাকে রবিবার আটক করে হাজতে পাঠিয়েছে।
সিমরন সুদ
প্রযোজক করণ কাঁকড় হত্যাকাণ্ডে গ্রেফতার হন এই অভিনেত্রী। এছাড়া সন্দেহ করা হচ্ছে দিল্লি ব্যবসায়ী অরুণ কুমার টিক্কুর খুনের পিছনেও হাত রয়েছে এই নায়িকার।
সাইরা বানু
২০১০ সালে নারী-পাচার চক্রে গ্রেফতার করা হয় নায়িকা সাইরা বানু ও তাঁর স্বামীকে। জানা গিয়েছে, বেগুমপেট সহ হায়দরাবাদের বিভিন্ন জায়গায় দেহব্যবসার আসর বসাতেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top