সকল মেনু

রণবীরের অজানা তিন

2012-05-05-11-44-41-4fa512a9e98e4-ranbir-kapoorবিনোদন ডেস্ক : বলিউডের হার্টথ্রব অভিনেতা রণবীর কাপুর। বিশেষ করে তরুণীদের কাছে তো চকলেট বয় এই অভিনেতা। অভিনয়ের খুঁটিনাটি তো তার নখদর্পণে, এ তো সকলেরই জানা। কিন্তু প্রিয় অভিনেতা রণবীর যে কাউকে না বলতে পারেন না তা কী জানেন তার ভক্তরা। রণবীরের অজানা এরকমই কিছু তথ্য তার ভক্তদের জন্য তুলে ধরা হলো।
রণবীর কাউকে ‘না’ বলতে পারে না। এর জন্য অনেক সময় তিনি নানা অসুবিধার মধ্যেও পড়েন। কিন্তু আজও কিছুতেই মুখের ওপর কাউকে ‘না’ বলে না।
রণবীরের আর একটা বদভ্যেস, মনের কথা কিছুতেই কাছের মানুষকেও বুঝতে না দেওয়া। অনেক সময় কোনও কারণে কারও ওপর ও বিশেষ ভাবে বিরক্ত। শুধু বিরক্ত নয়, হয়তো অসম্ভব রেগেও আছে। কিন্তু কিছুতেই সেই মানুষটাকে সেটা বুঝতে দেবে না বা বলবে না। রাগটা হজম করে নেবে।
ভোজন রসিক রণবীরকে ‘হাফ বাঙালি’বললেও ভুল হবে না। শুধু ভোজনে নয়, খেলাধুলাতেও বাঙালিয়ানার ছাপ রয়েছে। ফুটবল-অন্ত প্রাণ এবং মাছের ঝোল-ভাত খেতে ভালবাসেন। এমনকি বাড়িতে বানানো বাঙালির আলু-দেয়া মাংসের ঝোলও তার পছন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top