সকল মেনু

সন্ত্রাসী সোহেল বন্দুকযুদ্ধে নিহত

-e1406359327774 খুলনা প্রতিনিধি: খুলনার ফুলতলা উপজেলার যুগ্মীপাশা তেলী পুকুরপাড় এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত সন্ত্রাসী সোহেল রানা (২৫) নিহত হয়েছেন।

শুক্রবার রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সোহেলের বিরুদ্ধে ফুলতলা ও অভয়নগর থানায় ৩টি হত্যাসহ ৭টি মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।

নিহত সোহেল যশোরের অভয়নগর থানার রানাগাতি গ্রামের ওহাব আলী সরদারের ছেলে।

খুলনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকনুজ্জামান জানান, রাত ৯টার দিকে একটি গানসহ পয়গ্রাম কসবা থেকে সোহেল রানাকে গ্রেপ্তার করে পুলিশ।

এরপর সোহেলের দেয়া তথ্য অনুযায়ী তাকে সঙ্গে নিয়ে রাত ৩টার দিকে আরও অস্ত্র উদ্ধারে উপজেলার যুগ্মীপাশা তেলী পুকুরপাড় এলাকায় যায় পুলিশ। সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা সোহেলের সহযোগীরা পুলিশের ওপর গুলি ছুড়ে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এতে শুরু হয় উভয়ের মধ্যে ‘বন্দুকযুদ্ধ’।

এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় সোহেল রানাকে উদ্ধার ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলেও জানান ওসি।

এদিকে ঘটনাস্থল থেকে ৬টি বোমা ও একটি অত্যাধুনিক সিক্স শুটার গান ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top