সকল মেনু

মাঠে ফিরেই ব্যাটিং দ্যুতি এনামুলের

Anamul-BCL-News_thereport24কাঁধের ইনজুরির ধকল কাটিয়ে মঙ্গলবার প্রথমবারের মতো ব্যাটিং করতে নেমেছেন এনামুল হক বিজয়। আর প্রত্যাবর্তনের ম্যাচেই দ্যুতি ছড়িয়েছে তার ব্যাট। বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) লংগার ভার্সনের প্রথম দিনেই অনবদ্য ৯৪ রান করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই ওপেনার।

কাঁধের ইনজুরির কারণে বিশ্বকাপ ক্রিকেটের মাঝপথেই থেমে যেত হয়েছিল এনামুলকে। গত ৫ মার্চ বিশ্বকাপের খেলায় স্কটল্যান্ডের বিপক্ষে ফিল্ডিং করতে নেমে ডান কাঁধে আঘাত পেয়েছিলেন তিনি। এরপর অস্ত্রপচারের ধকল এবং পরবর্তীতে রিহ্যাব প্রক্রিয়া কঠোরভাবে মেনে চলা; এরপর দিন-রাত অক্লান্ত পরিশ্রমের পর নিজেকে ফিট করেছেন তিনি। ৪৫ দিন পর ব্যাট হাতে নেমেই নিজের কোয়ালিটি প্রমাণ করেছেন এনামুল। সেঞ্চুরিটিও হয়তো পেয়ে যেতেন আরেকটু সতর্ক হলে। সাকলাইন সজিবের করা বলটি কাট করতে গিয়েই এনামুল তালুবন্দী হয়েছেন জুনায়েদ সিদ্দিকের হাতে। আর তাতেই ৬ রানের জন্য সেঞ্চুরি না পাওয়ার আফসোসে পুড়তে হয়েছে তাকে।

বিসিএল লংগার ভার্সনের প্রথম রাউন্ডের প্রথম দিনে এনামুলের ৯৪ ও নুরুল হাসান সোহানের ৭৮ রানের ওপর ভর করে দিনশেষে প্রথম ইনিংসে ৮ উইকেট হারিয়ে ২৫৫ রান সংগ্রহ করেছে প্রাইম ব্যাংক সাউথ জোন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top