সকল মেনু

মন্ত্রী-এমপিদের সিটি নির্বাচনে বিধি মেনে কাজ করার নির্দেশ

PM1429518985 আছাদুজ্জামান,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা : আচরণবিধি মেনে মন্ত্রী-এমপিদের সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীদের পক্ষে কাজ করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্যদিকে পূর্বাচল উপশহরে ৭০ হাজার দর্শক ধারণ ক্ষমতার আন্তর্জাতিক মানের একটি স্টেডিয়াম নির্মাণে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন তিনি। সোমবার সচিবালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকে তিনি  এ নির্দেশ দেন। বৈঠক সূত্র জানায়, প্রধানমন্ত্রী বলেছেন, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে সহায়তা করার পাশপাশি দলীয় প্রার্থীদের বিজয় নিয়েও চিন্তা-ভাবনা করতে হবে।

সূত্র আরো জানায়, বৈঠকে নৌ-পরিবহণ মন্ত্রী শাজাহান খান প্রধানমন্ত্রীসহ মন্ত্রিসভার সদস্যদের উদ্দেশ্যে বলেন, ‘নিয়ম মেনে যার যতটুকু সামর্থ আছে তা নিয়ে দলীয় প্রার্থীদের পক্ষে কাজ করতে হবে।’

ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ‘নির্বাচনী মাঠে  প্রার্থীদের পক্ষে যতটুকু করা দরকার, তিনি ততটুকু দায়িত্ব পালন করছেন।’

বৈঠক সূত্র জানায়, টাইগারদের ধারাবাহিক সাফল্যে খুশি হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর পূর্বাচলে একটি স্টেডিয়াম তৈরি করা হবে বলেও ঘোষণা দেন, যার ধারণ ক্ষমতা হবে ৭০ হাজার দর্শক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top