সকল মেনু

পাঁচবিবিতে ৮৭৯বোতল ভারতীয় ফেনসিডিল সহ মহিলা আটক

unnamed এসএস মিঠু ,জয়পুরহাট) : জয়পুরহাটের সীমান্তবর্তী পাঁচবিবি উপজেলার দমদমা পাড়া এলাকা থেকে ৮৭৯বোতল ভারতীয় ফেনসিডিল সহ শারমিন আক্তার কেয়া (২২)নামে এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

শনিবার বিকালে ওই এলাকায় আকস্মিক অভিযান চালিয়ে ওই ফেনসিডিল সহ তাকে হাতেনাতে  আটক করা হয়। আটক শারমিন আক্তার কেয়া একই উপজেলার সুলতানপুর গ্রামের শাহাদাৎ মন্ডলের স্ত্রী ।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর আব্দুর রহিম জানান, গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে র‌্যাব সদস্যরা শনিবার বিকালে ওই গ্রামের মৃত আবুল হোসেন এর বাড়ির দুইতলা বিল্ডিং এর নিচতলার ভাড়াটে শাহাদাৎ মন্ডলের বাসায় তল্লাসী চালিয়ে ওই বাসার একটি ষ্টোর রুমে লুকিয়ে রাখা ৮৭৯বোতল ভারতীয় ফেনসিডির উদ্ধার সহ ভাড়াটের স্ত্রী শারমিন আক্তার কেয়া কে হাতেনাতে আটক করে।’

তবে ওই অভিযান চলাকালে শারমিন আক্তার কেয়ার স্বামী  শাহাদাৎ মন্ডল ওই বাসায় না থাকায় র‌্যাব সদস্যরা তাকে আটক করতে পারে নি। ওই ভাড়ার বাসায় থেকে শারমিন আক্তার কেয়া ও তার স্বামী শাহাদাৎ মন্ডল গোপনে  র্দীঘ দিন যাবৎ সীমান্তের ওপার থেকে আনা ভারতীয় ফেনসিডিল (তার বাসায় )নিজ হেফাজতে রেখে জয়পুরহাট,বগুড়া সহ দেশের বিভিন্নœ স্থানে পাচার করতো বলে জানান ওই র‌্যাব কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top