সকল মেনু

সিরাজগঞ্জে বাস ও ট্রাকে সংঘর্ষে শিশু ও নারীসহ ৫ জন নিহত

road accident-1_75649সিরাজগঞ্জের কামারখন্দে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশু ও নারীসহ ৫ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১০ জন।
বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কের কামারখন্দ উপজেলার বানিয়াগাঁতীতে শুক্রবার রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে কুড়িগ্রাম জেলার চিলামারী উপজেলার পাথরঘাটা গ্রামের বেলাল হোসেনের স্ত্রী চায়না খাতুনের (২৫) পরিচয় জানা গেছে। বাকি চারজনের নাম-পরিচয় জানা যায়নি। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তাদের নাম-পরিচয়ও জানা যায়নি
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রাতে নীলফামারী থেকে ঢাকাগামী অনিক পরিবহনের একটি বাস বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের বানিয়াগাঁতী এলাকায় পৌঁছলে ঢাকা থেকে-উত্তরবঙ্গগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা দুই নারীর মৃত্যু হয়। আহত হয় অন্তত ১০-১২ জন। আহতদের মধ্যে গুরুতর ৬ জনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় চায়না খাতুন ও অজ্ঞাত এক শিশুর মৃত্যু হয়। এ ছাড়া বগুড়া হাসপাতালে নেওয়ার পথে এক পুরুষের মৃত্যু হয়
সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফরিদুল ইসলাম জানান, নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, ঘাতক ট্রাক ও চালককে আটকের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top