সকল মেনু

মেয়র প্রার্থীদের সুজনের ১৩ দফায় স্বাক্ষর

P1_kendro-dokhol-o স্টাফ করেসপন্ডেন্ট,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: সিটি করপোরেশন নির্বাচনে নির্বাচনী আচরণ বিধি মেনে চলা, নির্বাচিত হলে সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত এবং কার্যকর ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলাসহ ১৩ টি অঙ্গীকারে স্বাক্ষর করেছেন ঢাকা দক্ষিণ সিটির মেয়র প্রার্থীরা।

বৃহস্পতিবার বিকেলে সাড়ে ৩ টায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইন্সটিটিউট মিলনায়তনে সুজন ও নাসক ঢাকা দক্ষিণ সিটির মেয়র প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমিুখ শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দক্ষিণের মেয়র প্রার্থী দিলীপ ভদ্র, আবু নাসের মোহাম্মদ মাসুদ হোসাইন, মশিউর রহমান, বাহারানে সুলতান বাহার, সাঈদ খোকন, শফিউল্লাহ চৌধুরী, বজলুর রশিদ ফিরোজ, আখতারুজ্জামান ওরফে আয়াতুলল্লাহ,শহীদুল ইসলাম, জাহিদুর রহমান ও গোলাম মাওলা রনি।

অনুষ্ঠান আরো উপস্থিত ছিলেন সুজন সভাপতি এম হাফিজ উদ্দিন খান, সহ-সভাপতি বিচারপতি কাজী এবাদুল হক, সম্পাদক ড. বদিউল আলম মজুমদার, নির্বাহী সদস্য ড. হামিদা হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top