সকল মেনু

মির্জা আব্বাসের আগাম জামিনের আবেদন

84920_1_31344ডেস্ক রিপোর্ট : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী ও বিএনপি নেতা মির্জা আব্বাস তিনটি মামলায় জামিন পেতে হাইকোর্টে আবেদন করেছেন। আজ রোববার বিচারপতি কামরুল ইসলাম সিদ্দিকী ও বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এ আবেদন করা হয়। আগামীকাল সোমবার এর শুনানি অনুষ্ঠিত হতে পারে।
এ বিষয়ে মির্জা আব্বাসের আইনজীবী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন এনটিভি অনলাইনকে বলেন, মির্জা আব্বাসের বিরুদ্ধে পল্টন, মতিঝিল ও শাহবাগ থানায় তিনটি মামলার জামিনের জন্য আবেদন করা হয়েছে। আগামীকাল এ বিষয়ে শুনানি হওয়ার কথা রয়েছে।
তিন মামলার নথি থেকে জানা যায়, ২০১৪ সালের ২৮ ডিসেম্বর বাসে অগ্নিসংযোগ ও বিস্ফোরণের অভিযোগে মির্জা আব্বাসের বিরুদ্ধে পল্টন থানায় একটি মামলা দায়ের করা হয়। এ ছাড়া ৪ জানুয়ারি মতিঝিল থানায় বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করে পুলিশ। এ ছাড়া একই বছরের ৬ মার্চ প্লট বরাদ্দে অনিয়মের অভিযোগে দুর্নীতি দমন কমিশন (দুদক) শাহবাগ থানায় আরেকটি মামলা দায়ের করে।
এসব মামলায় আগাম জামিনের জন্য আবেদন করেছেন মির্জা আব্বাস। উল্লেখ্য, বিএনপির স্থায়ী কমিটির এই সদস্যের বিরুদ্ধে ৩৭টি মামলা রয়েছে বলে তিনি নির্বাচনী হলফনামায় উল্লেখ করেছেন।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top