সকল মেনু

বাবার মৃত্যুর কারণ দেখিয়ে জামিনে গৌতম কুণ্ডু

Gautam-Kundu20150408191539আন্তর্জাতিক ডেস্ক :বাবার মৃত্যুর কারণ দেখিয়ে কলকাতা হাইকোর্ট থেকে ১৪ দিনের অন্তর্বর্তীকালীন জামিন পেলেন কলকাতার আলোচিত কনস্ট্রাকশান প্রতিষ্ঠান রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডু।
তিনি বাবার পারলৌকিক ক্রিয়াকর্ম সারতে কয়েকদিন আগেই নিম্ন আদালতে জামিনের আবেদন জানান। কিন্তু, এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) তীব্র বিরোধিতায় তা আটকে যায়। এরপর নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ করে কলকাতা হাইকোর্টে অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন জানান রোজভ্যালি কর্ণধার। সেই জোরে অবশেষে ১৪ দিনের অন্তর্বর্তীকালীন জামিন পেলেন গৌতম কুণ্ডু।
তাকে জামিনের আদেশ দিলেও মুক্ত থাকাকালীন গৌতম কুণ্ডুকে তাঁর সমস্ত গতিবিধির খবর ইডির আধিকারিকদের জানাতে হবে বলে নির্দেশ দেয় আদালত। সেইসঙ্গে তাকে জমা রাখতে হবে পাসপোর্টসহ বিভিন্ন ব্যক্তিগত নথিপত্র।
এমনকী, বাড়ির সদস্যদের মোবাইল ও সমস্ত ল্যান্ড ফোনের নম্বরও ইডিকে জানানোর নির্দেশ দিয়েছে আদালত। বেচারা! এমন জামিনের চাইতে কারাগারেই তো ভালো ছিলো!

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top