সকল মেনু

হ্যাপি ফের মিডিয়ায়

   বিনোদন ডেস্ক:Happy-1427017528 গত বছরের শেষের দিকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করে আলোড়ন তৈরি করেন উঠতি নায়িকা ও মডেল নাজনীন আক্তার হ্যাপি। এর পর থেকেই এ উঠতি নায়িকা মিডিয়া থেকে দূরে ছিলেন। তবে সব আলোচনা ও সমালোচনাকে পাশে রেখে আবার মিডিয়ায় কাজ শুরু করলেন চিত্রনায়িকা হ্যাপি।

তরুণ সংগীতশিল্পী ফাহিমের একটি গানে মডেল হিসেবে কাজ করছেন হ্যাপি। ২২ মার্চ, রোববার থেকে পূবাইলে গানটির মিউজিক ভিডিওয়ের শুটিং শুরু হয়েছে বলে জানা গেছে। এতে হ্যাপির সহশিল্পী হিসেবে রয়েছেন কণ্ঠশিল্পী ফাহিম। গানটির শিরোনাম ‘জানি তুমি আসবে ফিরে’। গানটি ফাহিমের তৃতীয় একক ‘বলছি তোমায়’ অ্যালবামের। দ্বৈত এ গানে ফাহিমের সঙ্গে কণ্ঠ দিয়েছেন কণা। সম্প্রতি ভিডিওটির শুটিং উপলক্ষে একটি ফটোশুটে অংশ নেন হ্যাপি। ভিডিওটি নির্মাণ করছেন রাশেদ মজুমদার।

এ প্রসঙ্গে হ্যাপি  বলেন, ‘গানটি অনেক চমৎকার। এটা না শুনলে বুঝানো যাবে না।  এ মিউজিক ভিডিওটা অনেক চমৎকার হবে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

গুণী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের কিছু আশা কিছু ভালোবাসা সিনেমার মাধ্যমে বাংলা চলচ্চিত্রে অভিষেক হ্যাপির। এ সিনেমায় হ্যাপির বিপরীতে অভিনয় করেন অভি। ২০১৩ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় আরও অভিনয় করেন মৌসুমী, শাবনূর ও ফেরদৌস। অভিষেকেই চলচ্চিত্র-সংশ্লিষ্টদের নজর কাড়েন এ নবাগতা।

এরপর সুযোগ আসে বিজ্ঞাপনে অভিনয়ের। বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছেন তিনি। এরই মধ্যে বদরুল আমিন পরিচালিত রিয়েলম্যান সিনেমার কাজ শেষ করে মুক্তি অপেক্ষায় আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top