সকল মেনু

‘সময় হলেই জানানো হবে বিএনপির সমর্থন কে পাবেন ’

   নিজস্ব প্রতিবেদক :  সিটি নির্বাচনে কে বিএনপির সমর্থন পাচ্ছেন, তা সময় হলেই দলীয়ভাবে জানিয়ে দেওয়া বলে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান। বুধবার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এটি স্থানীয় সরকার নির্বাচন, তাই আইনগত দিক থেকে এখানে কোনো দলীয় সিদ্ধান্ত নেওয়া যায় না। তবে বিএনপি কাকে সমর্থন দেবে তা সময় হলে আপনারা জানতে পারবেন। MoinKhan-1427281015বুধবার গুলশানে সিঙ্গাপুর দূতাবাসে সে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী লি কুয়ান ইউ’র মৃত্যুতে শোক বইয়ে স্বাক্ষর শেষে উপস্থিত গণমাধ্যম কর্মীদের মঈন খান এ কথা বলেন।

মঈন খান বলেন, ‘সিঙ্গাপুরের স্থপতির মৃত্যুতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষ থেকে শোক বইয়ে স্বাক্ষর করতে এসেছিলাম। তার মৃত্যুতে বিএনপি প্রধানের পক্ষ থেকে শোক বার্তা দিয়েছি।’

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া স্মৃতিসৌধে যাবেন কি না তা পরিস্থিতির উপর নির্ভর করছে বলে জানিয়েছেন দলের স্থায়ী কমিটির এই সদস্য। এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমেদ মঈন খানের সঙ্গে ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top