সকল মেনু

ভারতের মুম্বাইয়ে শাহরুখ খানের বউ গৌরির অভিষেক

 বিনোদন ডেস্ক,হটনিউজ২৪বিডি.কম: শাহরুখ খানের বউ বলে কথা! তাই ফ্যাশন ডিজাইনার হিসেবে গৌরি খানের অভিষেক হওয়ার খবরে সয়লাব হেয়ে গেছে ভারতীয় সংবাদমাধ্যম। গত ২০ মার্চ ভারতের মুম্বাইয়ের হোটেল প্যালাডিয়ামে ল্যাকমে ফ্যাশন উইকে তার ডিজাইন করা গ্রীষ্মকালীন ঋতুর উপযোগী পোশাকের পরে মঞ্চে হেঁটেছেন মডেলরা। গৌরির তৈরি পোশাকগুলোর নাম রাখা হয়েছে ‘অ্যা ট্রপিক্যাল ওয়ান্ডার’। ৪৪ বছর বয়সী এই তারকা এসব পোশাক সাজিয়েছেন সত্য পলের জন্য। সত্যর ফ্যাশন ব্র্যান্ডের ৩০ বছর পূর্তি উপলক্ষে বেছে নেওয়া হয়েছে তাকে।

এদিন ধূসর বর্ণের স্কার্ট আর জ্যাকেট পরে মঞ্চে আসেন গৌরি। বরাবরের মতোই তাকে বেশ ঝলমলে লেগেছে অনুষ্ঠানে। তার ডিজাইন দেখতে তারকাদের মধ্যে হাজির হয়েছিলেন নির্মাতা করণ জোহর ও কুনাল কোহলি, অভিনেত্রী মালাইকা অরোর খান, মন্দিরা বেদি, জেরিন খান, তানিশা মুখার্জি, সোফি চৌধুরী ও ইলি আবরাম।

নিজে পশ্চিমা পোশাকে জনসমক্ষে বেশি এলেও ডিজাইনের বেলায় গাউনের চেয়ে শাড়িকেই প্রাধান্য দিয়েছেন গৌরি। তিনি বলেন, ‘সত্য পলের ব্র্যান্ডের জন্য কাজটা করার প্রস্তাব পেয়ে শুরুতেই আমার ভাবনায় এসেছে শাড়ি। কারণ কোনো অনুষ্ঠানে যাওয়ার সময় গাউনের চেয়ে শাড়িই নির্বাচন করি আমি। এটাই আমার প্রিয় পোশাক। ডিজাইনের কাজটা বেশ উপভোগ করেছি।’

এদিকে গৌরিকে নিয়ে গর্বের কথা জানিয়েছেন কিং খান। ক্রোয়েশিয়ায় ‘ফ্যান’ ছবির কাজের ফাঁকে তিনি বলেন, ‘ওর যা কিছু অর্জন, তার জন্য আমি গর্বিত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top