সকল মেনু

মৌলভীবাজারের রাজনগর কলেজের শিক্ষক, অভিবাবক ও শিক্ষার্থীরা সহিংসতা বন্ধের দাবীতে মানব বন্ধন

Moulvibazar  Rajnogor College Monobbondon picমৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের রাজনগরে শঙ্কামুক্ত জীবন, নিরাপদ ক্লাস, পরীক্ষা দেয়ার নিশ্চয়তা ও সহিংসতা বন্ধের দাবীতে শিক্ষক, অভিবাবক ও শিক্ষার্থীরা মানব বন্ধন পালন করেছে।
শনিবার দূপুরে মৌলভীবাজার কুলাউড়া সড়কের রাজনগর ডিগ্রি কলেজ প্রাঙ্গনে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে বক্তব্য রাখেন রজনগর উপজেলা চেয়ারম্যান আছকির খান, রাজনগর ডিগ্রি কলেজের অধ্যক্ষ জিলাল উদ্দীন আহমদ, কলেজ স্টাফ কাউন্সিলের সম্পাদক ও সহকারী অধ্যাপক রজত কান্তি গোস্বামী, সহকারী অধ্যাপক এ কে এম এমদাদুল হক, সৈয়দ রফিউর রহমান, প্রভাষক রামানন্দ দেবনাথ, সৈয়দা শাহ লতিফা আক্তার, শাহানারা রুবী, শিক্ষার্থী খায়রুল ইসলাম, আব্দুল কাদির ফৈজি প্রমুখ।
মানব বন্ধনে বক্তারা অবিলম্বে ২০ দলীয় জোটের ধবংসাত্মক রাজনীতি ও পরিহার করে সুস্থ রাজনীতিতে প্রবর্তন করার আহবান জানান। তারা রাজনীতি ও আন্দোলনের নামে যারা ধবংসাত্মক কাজের সাথে জড়িত তাদের বিরুদ্ধের কঠোর ব্যবস্থা নেয়ার দাবী জানান ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top