সকল মেনু

প্রধানমন্ত্রীর বাংলাদেশ ফুটবল দলকেসংবর্ধনা

 স্টাফ করেসপন্ডেন্ট,ঢাকা: বঙ্গবন্ধু আর্ন্তজাতিক গোল্ড কাপ আর্ন্তজাতিক ফুটবল টুর্নামেন্টে রার্নাস আপ হওয়ায় বাংলাদেশ ফুটবল দলকে সংবর্ধনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১২ মার্চ) রাতে গণভবনে এ সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করেন প্রধানমন্ত্রী। ২০১৫ সালে বঙ্গবন্ধু গোল্ড কাপ আর্ন্তজাতিক ফুটবল টুর্নামেন্টে ৬ দেশের ফুটবল দল অংশ নেয়। এবার চ্যাম্পিয়ন হয় মালেশিয়ার ফুটবল দল, রার্নাস আপ হয় বাংলাদেশ ফুটবল দল। রানার্স আপ হওয়ায় বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, এবার রার্নাস আপ হয়েছি তো কি হয়েছে আগামীতে আমরা চ্যাম্পিয়ন হবো। বাংলাদেশের ফুটবল ক্লাবগুলোর প্রশংসা করে প্রধানমন্ত্রী বলেন, আমাদের ক্লাবগুলো অনেক ভালো খেলছে। তবে যত বেশি খেলা হবে, যত বেশি কম্পিটিশন হবে, তত ভালো খেলা হবে। ছেলেমেয়েরা খেলাধুলায় আরো আগ্রহী হলে তাদের শরীর, মন ভালো থাকবে উল্লেখ করে প্রধানমন্ত্রী ছেলেমেয়েদের খেলাধুলায় অংশ নেয়ার পরামর্শ দেন। এসময় বিশ্বকাপ ক্রিকেটে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করায় প্রধানমন্ত্রী বাংলাদেশ ক্রিকেট দলেরও প্রশংসা করেন। বাংলাদেশ কোয়ার্টার ফাইনালেও জিতবে আশা করে প্রধানমন্ত্রী বলেন, ‘বাংলাদেশ জিতেও যেতে পারে।’ খেলার সময় খেলোয়াড়দের আত্মবিশ্বাস অটুট রাখার পরামর্শ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, মাঠে খেলার সময় মনে রাখতে হবে আমরা জিতবোই। আমাদের জেতার লক্ষ্য নিয়ে, আত্মবিশ্বাস নিয়ে খেলতে হবে। খেলায় জয় পরাজয় আছে। মনোবল হারালে চলবে না, বলেন তিনি।

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিনসহ ফুটবল দলের খেলোয়াড়  ও কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top