সকল মেনু

সংসদে হাস্যরস রাষ্ট্রপতির ছেলের বক্তব্যে

 আছাদুজ্জামান,জাতীয় সংসদ ভবন থেকে: সময় বিকেল ৫টা ১৫ মিনিট। সংসদে চলছে মন্ত্রীদের জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্ব। দশম জাতীয় সংসদের পঞ্চম অধিবেশনে বৃহস্পতিবার (১২ মার্চ) শুরুতেই চলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রশ্নোত্তর। এসময় সম্পূরক প্রশ্ন করতে দাঁড়ান রাষ্ট্রপতির ছেলে রেজওয়ান আহমেদ তৌফিক। সম্পূরক প্রশ্নের শুরুতেই তিনি বলেন, মাননীয় স্পিকার আমি অত্যন্ত গরিব এলাকার সংসদ সদস্য (এমপি)। তাই আমি আমার এলাকার জন্য গাড়ি চাই না, আমার এলাকায় রাস্তা দিয়ে গাড়ি চলে না। আমি আমার এলাকায়  নিরাপত্তা জোরদার করতে চাই, বোর্ড দেবেন কিনা? তার এমন প্রশ্নের উত্তর প্রদানে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দৃষ্টি আকর্ষণের আগে স্পিকারের চেয়ারে বসা ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেন, মাননীয় প্রতিমন্ত্রী, রাষ্ট্রপতির এলাকা যদি গরিব হয়, তাহলে আমাদের অবস্থা কী?।

এ কথা বলেই ডেপুটি স্পিকার হেসে দেন। এরপর উত্তর দেওয়ার জন্য উঠে দাঁড়ান স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, আমারও একই প্রশ্ন, রাষ্ট্রপতির এলাকা যদি গরিব হয়, তাহলে আমাদের কী অবস্থা?

তার একথায় সংসদের প্রায় সব‍াই হেসে উঠেন। পরে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী রেজওয়ান আহমেদ তৌফিকের এলাকায় বোর্ড দেওয়ার ব্যাপারে আশ্বস্ত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top