সকল মেনু

সিরাজগঞ্জে ট্রাক- পিকআপের সংঘর্ষে পুলিশ কনষ্টেবল নিহত, এ.এস আই সহ আহত ৪

সিরাজগঞ্জদিলীপ গৌর, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের বানিয়াগাতীতে ট্রাক ও পিকআপের সংঘর্ষে এক পুলিশ কনষ্টেবল নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে  এ.এস.আই সহ ৪ জন পুলিশ সদস্য।
নিহত পুলিশ কনষ্টেবল মোস্তাফিজুর রহমান (পুলিশ নং ৩২) সিরাজগঞ্জ পুলিশ লাইনে কর্মরত ছিলেন। তিনি বগুড়া জেলার সারিয়াকান্দি থানার গোদাগাড়ী গ্রামের আসব্বর আলী ছেলে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন জানায়, বুধবার ভোর রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের বানিয়াগাতী এলাকায় ঢাকা থেকে বগুড়গামীা একটি ট্রাক  মহাসড়কে নিরাপত্তার দাড়িয়ে থাকা  পুলিশের পিকআপ ভ্যানকে পিছন থেকে ধাক্কা দেয়।  ট্রাকের ধাক্কায় পিকআপটি সামনে দায়িত্বরত ৫ পুলিশ সদস্যকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পুলিশ কনষ্টেবল মোস্তাফিজুর রহমান নিহত  হয় ।  আহত হয় আরো ৪জন ।  আহতেরা হলেন  বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার কর্মরত এ.এস.আই রাজু আহমেদ এবং সিরাজগঞ্জের পুলিশ লাইনে কর্মরত পুলিশ কনষ্টেবল শহিদুল ইসলাম,রাজিমুল ও সোহেল । আহতদের  সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোক্তার হোসেনসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা হাসপাতালে আহতদের দেখতে যান।  আহদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাটানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top