সকল মেনু

সাত ঘণ্টা হাসপাতালে হ্যাপি

হ্যাপিবিনোদন ডেস্ক : চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপিকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর একটি সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাত নয়টা থেকে বৃহস্পতিবার ভোর পর্য ন্ত তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
এর আগে বুধবার রাত ৯টার দিকে হ্যাপি মিরপুরের বাসায় অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় তার পরিবার তাকে রাজধানীর পপুলারসহ তিনটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিলেও ওইসব হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ভর্তি করতে অপারগতা প্রকাশ করে। পরে রাত ১০টারদিকে তাকে রাজধানীর একটি সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সেখানে সাত ঘন্টা চিকিৎসা নেওয়ার পর আজ ভোর পাঁচটায় বাসায় ফেরেন হ্যাপি। এখনও তিনি শারীরিকভাবে অসুস্থ বলে পারিবারিকভাবে জানানো হয়েছে। সকালে ডাক্তার বাসায় এসে তাকে দেখে গেছেন বলে জানা যায়।
পারিবারিক সূত্রে বলা হয়, হ্যাপি রাতে কিছু একটা খেয়ে অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে ক্লিনিকে নেওয়া হয়। কিন্তু একে একে তিনটি ক্লিনিকে নেওয়া হলেও কোনটিই তার চিকিৎসা দিতে চায়নি। পরে তাকে সরকারি একটি মেডিকেলে নেওয়া হয়।’ কোন মেডিকেল হাসপাতাল এটা জানতে চাইলে হ্যাপির পরিবার নিরাপত্তাজনিত কারণে তা জানাতে চায়নি।
এ দিকে ওই ঘটনার কিছুক্ষণ আগে ফেসবুক স্ট্যাটাসে হ্যাপি লেখেন ‘আমি বড় দুর্ভাগা। শেষ কথাটাও তোমাকে বলতে পারলাম না। অনেক ভালবাসি বাবু, কোনো ভুল করলে মাফ করে দিও। আম্মু আব্বু তোমরাও মাফ করে দিও, আমি তোমাদের যোগ্য সন্তান হতে পারলাম না। আমার জন্য অনেক কষ্ট করেছ তোমরা। এর ঋণ শোধ করা সম্ভব না। এটাই আমার শেষ স্ট্যাটাস। বাবু তুমি অন্য কাউকে বিয়ে করবে এটা দেখা আমার পক্ষে সম্ভব হলো না।’ স্ট্যাটাস শেষে লিখেন, ফিলিং লস্ট। জানা যায়, এর পর পরই অসুস্থ হয়ে পড়েন তিনি।
স্ট্যাটাসটি হুবহু তুলে দেওয়া হল-
Aami boro e durbhaga shesh kotha tao tomake bolte parlam na …onek bhalobashi babu..kono bhul korle maf kore dio.aammu ,aabbu tomrao maf Kore dio aami tomader joggo shontan hote parlam na .aamar jonno onek koshto korecho tomra er reen shodh kora shomvob na.etai aamar shesh status .babu tumi onno kauke biye korbe eta dekha aamar pokkhe shomvob holo na.
—  feeling lost.

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top