সকল মেনু

এক্সপ্রেস মানি-পূবালী ব্যাংক ‘বসন্ত উৎসব’ শুরু

44279_1নিজস্ব প্রতিবদেক : বাংলাদেশের গ্রাহকদের জন্য পূবালী ব্যাংকের সাথে যৌথভাবে ‘বসন্ত উৎসব’ প্রমোশন শুরু করেছে বিশ্বের অন্যতম আন্তর্জাতিক অর্থ স্থানান্তর প্রতিষ্ঠান এক্সপ্রেস মানি। পূবালী ব্যাংকের প্রতিটি শাখায় ২০ এপ্রিল পর্যন্ত চলবে এ কনজিউমার প্রমোশনাল ক্যাম্পেইন।

উৎসব চলাকালে দেশব্যাপী পূবালী ব্যাংকের ৪৩৪টি শাখা থেকে এক্সপ্রেস মানি’র মাধ্যমে প্রতিবার অর্থ উত্তোলন করলে গ্রাহক নিশ্চিত পুরস্কার হিসেবে পাবেন একটি আকর্ষণীয় মগ। ক্যাম্পেইনের আওতায় স্বয়ংক্রিয় পদ্ধতির ড্রয়ের মাধ্যমে সাপ্তাহিক পুরস্কার জেতার সুযোগও মিলবে।
পুরস্কারের মধ্যে আকর্ষণীয় মগ ছাড়াও- প্রতি সপ্তাহে ৫টি করে মোট ৩০টি এয়ারকুলার ও মেগা পুরস্কার হিসেবে সিঙ্গার ব্র্যান্ডের একটি ১৪ সিএফটি রেফ্রিজারেটর রয়েছে।

পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আব্দুল হালিম চৌধুরী বলেন, ‘এক্সপ্রেস মানি’র সাথে যৌথভাবে প্রমোশনাল ক্যাম্পেইনের আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। আমাদের সকল গ্রাহকের প্রতি অনুরোধ তারা যেন আত্মীয়-স্বজনকে এক্সপ্রেস মানি’র মাধ্যমে অর্থ প্রেরণ করতে উৎসাহিত করে ক্যাম্পেইনটির সুযোগ গ্রহণ করে।’
এক্সপ্রেস মানি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার শামিম ইফতেখার বলেন, ‘দেশের ছয়টি ঋতুর মধ্যে বসন্ত সবচেয়ে আকর্ষণীয়। গ্রাহকদের কাছে বসন্তকে আরো উপভোগ্য করে তুলতেই আমাদের এ আয়োজন। আমাদের সকল গ্রাহক প্রমোশনাল ক্যাম্পেইনটির সুযোগ গ্রহণ করবেন বলে আমাদের প্রত্যাশা।’

প্রসঙ্গত, এক্সপ্রেস মানি একটি আন্তর্জাতিক অর্থ স্থানান্তর প্রতিষ্ঠান। বিশ্বে ৫টি মহাদেশের ১৫০টি দেশে ১ লক্ষ ৭০ হাজার এজেন্ট নিয়ে প্রতিষ্ঠানটি কার্যক্রম পরিচালনা করছে। কোটি কোটি প্রবাসীদের মধ্যে দেশের দূরত্ব ঘোচানোর লক্ষ্য নিয়ে এক্সপ্রেস মানি আন্তর্জাতিক মানি ট্রান্সফার ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠা পেয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top