সকল মেনু

যশোরে এক অজ্ঞাত ব্যক্তির গলাকাটা লাশ ও চৌগাছায় নবজাতক শিশুর লাশ উদ্ধার

লাশ উদ্ধারআব্দুল ওয়াহাব মুকুল, যশোর প্রতিনিধি : আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে যশোর-খুলনা রেল রোডের সদর উপজেলার গোপলপুর রেলগেট এলাকা থেকে গলাকাটা অজ্ঞাত (৫৫) ব্যক্তির লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।
যশোর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করে বলেন, অজ্ঞাত ব্যক্তির লাশটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে লাশের গলায় দড়ির দাগ রয়েছে। তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে, ভোর সাড়ে ৪টার সীমান্ত এক্সপ্রেস ট্রেনে কাটা পড়েছে। তবে ময়না তদন্ত রিপোর্ট হাতে না পেলে গলার দাগ সম্পর্কে নিশ্চিত হওয়া যাচ্ছে না।

অপর দিকে, চৌগাছা উপজেলার একটি মাঠ থেকে নবজাতকের (০১দিন) লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১১মার্চ) ভোর ৫টার দিকে উপজেলার মাড়ুয়া মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে মাড়–য়া মাঠ থেকে মেয়ে নবজাতকের লাশটি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, অবৈধ গর্ভপাত ঘটিয়ে নবজাতকটিকে ফেলে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top