সকল মেনু

চাঁদপুর পৌরসভা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ সম্পন্ন

পৌরসভা নির্বাচনমাকসুদুল আলম, চাঁদপুর : আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলার এবং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলার প্রার্থীদের মধ্যে বুধবার প্রতীক বরাদ্দ করা হয়েছে। পৌরসভা নির্বাচনের রিটানিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আতাউর রহমান প্রতীক বরাদ্দ দেন। প্রথমে সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলারদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়। বেলা পৌনে ১২ টায় মেয়র প্রার্থীদের মধ্যে ও পরে পর্যায়ক্রমে ১৫ টি সাধারণ ওয়ার্ডের কাউন্সিলারদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়। মেয়র পদে দু’জন প্রার্থীর দুজই নারকেল গাছ প্রতীক বরাদ্দ চাইলে রিটানিং অফিসার দুই প্রার্থীর মধ্যে সমঝোতার চেষ্টা চালান। প্রায় ১ ঘন্টা চেষ্টার পরও এ বিষয়ে সমঝোতা না হওয়ায় শেষে রিটানিং অফিসার নিজ ক্ষমতাবলে তার ইচ্ছেমত দু’প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেন। মেয়র পদে আ’লীগ সমর্থিত প্রার্থী নাছিরউদ্দিনকে মোবাইল ফোন এবং বিএনপি’র সাবেক নেতা সফিকুর রহমান ভ’ঁইয়াকে জগ প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।
নির্বাচনে মেয়র পদে দু’জন, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলার পদে ২৭ জন এবং সাধারণ ওয়ার্ডের কমিশনার পদে ৯৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছে। আগামী ২৯ মার্চ ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top