সকল মেনু

বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানাতে গাইবান্ধায় বিজয় র‌্যালী

bijoy Raly-Gaibandhaপিয়ারুল ইসলাম হুমায়ূন, গাইবান্ধা প্রতিনিধি: বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানাতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় ঐক্যজোট গাইবান্ধা জেলা শাখার আয়োজনে বিজয় র‌্যালী বের করে নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুরে বিজয় র‌্যালীটি জেলা বিএনপির কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় কার্যালয়ে এসে শেষ হয়।

মিছিলে নেতৃত্ব দেন ২০ দলীয় ঐক্যজোটের গাইবান্ধা জেলার যুগ্ম আহবায়ক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, সাদুল্যাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাদুল্যাপুর উপজেলা বিএনপির সভাপতি মোঃ শামসুল হাসান, আলমগীর সাদুল্যা দুদু, আব্দুল মান্নান সরকার, অ্যাডভোকেট আব্দুস সালাম, আব্দুর রশিদ দুলা, সাইদুর রহমান মাস্টার, এটিএম সাজ্জাদ হোসেন, মোখলেছুর রহমান মাজু, কামরুল হাসান, জার্জিস হাসান মাজু, ববদিল খান, হাসান আলী প্রমুখ।

অপরদিকে বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানাতে সাদুল্যাপুর গার্লস ডিগ্রী কলেজ ও কে,এম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকরা এক আনন্দ র‌্যালী বের করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top