সকল মেনু

গোপালগঞ্জে যাত্রীবাহী বাস মধুমতি নদীতে। নিহত -০১, আহত অর্ধশত

 গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের পদ্মবিলা নামক স্থানে যাত্রীবাহী বাস চালক নিয়ন্ত্রণ হারিয়ে মধুমতি নদীতে পড়ে দেয়। বাসটিতে অর্ধশতাধিক যাত্রী ছিলো বলে আহত যাত্রীদের সূত্রে জানা গেছে। এতে মেহেদী খালাসী (১০) নামে এক শিশু নিহত হয়েছে। গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় আহত যাত্রীদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে। আহতদের মধ্যে ৩০ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হযেছে।  প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেলা সাড়ে ১১ টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার পদ্মবিলা নামকস্থানে ভাস্কর পরিবহনের বাসটি সড়ক থেকে ৩০ ফুট নিচে নদীতে পড়ে যায়। বাসটি টেকেরহাট থেকে গোপালগঞ্জের দিকে আসছিল। ঘটনাস্থলে আসলে বাসের চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেললে বাসটি রাস্তার পাশে মধুমতি নদীতে গিয়ে পড়ে। বাসটি নদীতে পড়ার আগে বডি থেকে ছাদ আলাদা হয়ে যায়।
জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি সাইদুর রহমান বাসু বলেছেন, ঘটনাস্থলে বাসটির সামনের ডান পাশে টায়ার ফেঁটে যায়। এতে বাসটি সড়কের পাশে মধুমতি নদীতে পড়ে ডুবে যায়।
গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার নিয়ামুল হক জানিয়েছেন, বাসটি পানির নীচে চলে যাওয়ায় উদ্ধার কাজে বেগ পেতে হয়। তারা খবর পেয়েই আহতদেরকে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।
গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের সহয়তায় তারা আহতদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান। তিনি একটি শিশু এ ঘটনায় নিহত হবার কথা নিশ্চিত করেছেন।
ইতোমধ্যে বেলা ৩ টার দিকে খুলনা থেকে আসা ডুবুরীদল পরীক্ষা-নিরীক্ষা করে গাড়ির মধ্যে নদীতে আর কোন ব্যক্তির লাশ নাই বলে জানিয়েছেন। দূঘর্টনা কবলিত বাসটি উপরে টেনে তোলা হয়েছে।  আর কোন ব্যক্তির মৃত দেহ উদ্ধার হয়নি।
জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top