সকল মেনু

রাজধানীর বিভিন্ন থানার নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ ব্যবস্থা

police-stationনিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন থানার নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ নিরাপত্তা চৌকি বসিয়েছে পুলিশ। রাজধানীর বেশ কয়েকটি থানার মূল ফটকের সামনে বালুর বস্তার বাঙ্কার বানিয়ে সার্বক্ষণিক পাহারা দিচ্ছে একজন সশস্ত্র পুলিশ।

এর মধ্যে মিরপুর মডেল থানার সামনের বাঙ্কারে বসানো হয়েছে হালকা মেশিন গান। থানা সংশ্লিষ্টরা জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় নিজ নিজ থানার নিরাপত্তা নিশ্চিত করতে এ ব্যবস্থা নেয়া হয়েছে। পালা করে দিনরাত ২৪ ঘণ্টা থানা ফটকের সামনে সতর্ক পাহারা দেয়া হচ্ছে। বসানো হয়েছে চেকপোস্টও।

চলমান রাজনৈতিক অস্থিরতায় নাশকতাকারীরা পুলিশকে লক্ষ্য করে বেশ কয়েকবার হামলা করার পর থানার নিরাপত্তা জোরদার করার নির্দেশ দেয় পুলিশের হাই কমাণ্ড। এরই প্রেক্ষিতে থানার দায়িত্বশীলরা নিজ নিজ থানার নিরাপত্তায় এই বিশেষ নিরাপত্তা চৌকি স্থাপন করলো।

মিরপুর মডেল থানার ওসি মো. সালাহ উদ্দিন খান বলেন, ‘থানার সামনের বাঙ্কারে মেশিন গান বসানো হয়েছে থানার নিরাপত্তা রক্ষার জন্য।থানা যদি নিরাপদ থাকে তাহলে আমরা জনসাধারণের নিরাপত্তা নির্বিঘ্নে দিতে পারবো।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top