সকল মেনু

মিঠাপুকুরে পেট্রোল বোমা হামলার প্রধান আসামী সাবেক শিবির সভাপতির লাশ উদ্ধার

রংপুর প্রতিনিধি : জেলার মিঠাপুকুরে বাসে পেট্রোল বোমা মেরে ৮ জনকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামী  সাবেক শিবির সভাপতি ও জামায়াত নিয়ন্ত্রিত শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি নাজমুল হোসেন লাবলুর(২৮) লাশ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয় ৪টি পেট্রোল বোমা, ৪টি ককটেলসহ অন্যান্য সামগ্রী। গতকাল সোমবার ভোরে বলদিপুকুর এলাকায় একটি পুকুর থেকে তার লাশ ও ওইসব সামগ্রী উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে পুলিশের উপর হামলা, নাশকতাসহ ১০টি মামলা রয়েছে।
রংপুর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক শরিফুল ইসলাম জানান, রোববার রাত তিনটার দিকে মিঠাপুকুর উপজেলার বলদিপুকুর এলাকায় আরআই ফিসিং ফার্মের কাছে রাস্তায় গাছের গুড়ি ফেলে নাশকতার পরিকল্পনা করছিল জামায়াত-শিবির। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। পুলিশ আত্ম রক্ষার্থে রাবার বুলেট ছুড়লে সবাই দৌড়ে পালিয়ে যায়। পালাতে গিয়ে নাজমুল হোসেন লাবলু পাশের একটি পুকুরে পড়ে যায়। এসময় পুলিশ সেখান থেকে পেট্রোল বোমা ৪টি, ককটেল ৫টি, ৪টি বড় ছোড়া, ১টি গাছ কাটা করাত এবং বেশ কিছু গাছের গুড়ি উদ্ধার করে। পরে ভোরের দিকে পুলিশ ওই এলাকায় একটি পুকুর থেকে লাবলুর লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাবলুর বাবার নাম নুরুন্নবী শাহ। মিঠাপুকুরের লতিবপুর ইউনিয়নের মির্জাপুর এলাকায় তাদের বাড়ি। লাবলু মিঠাপুকুর উপজেলা শিবিরের সাবেক সভাপতি ছিলেন। বর্তমানে তিনি জামায়াত নিয়ন্ত্রিত মিঠাপুকুর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতির দায়িত্ব পালন করছিলেন। তার বিরুদ্ধে গত ১৩ জানুয়ারি মিঠাপুকুরে বাসে পেট্রোল বোমা মেরে ৮ জনকে পুড়িয়ে মারার মামলার প্রধান আসামী, ২৮ ফেব্রযারি পুলিশের উপর হামলা, অগ্নিসংযোগসহ নাশকতার অভিযোগে ১০টি মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top