সকল মেনু

বিএনপিতে বড় পদ পেতে ৪৫০০ টাকা খরচে চালক হত্যা!

imagespopনারায়ণগঞ্জ প্রতিনিধি : বিএনপিতে বড় পদ পাওয়ার প্রলোভনে পড়ে তিন জন ভাড়াটে বোমাবাজকে মাত্র ১৫০০ টাকা করে দিয়ে পিকআপে পেট্রোলবোমা নিক্ষেপ করার দায় আদালতে স্বীকার করেছেন শহীদুল ইসলাম বিজয়।

আদালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে বিএনপি নেতা কাউন্সিলরের সহোদর মামুন ভূইয়া অর্থের যোগান দেয়ার পাশাপাশি অদূরে দাঁড়িয়েও ছিলেন বলেও দাবি করে শহীদুল। রোববার বিকেলে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সাইদুজ্জামান শরীফের আদালতে বিজয়ের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ড করা হয়। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন।

শনিবার রাতে শহীদুল ইসলাম বিজয়কে রাজধানীর সারুলিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে রূপগঞ্জ পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা রূপগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) গিয়াসউদ্দিন জানান, শহীদুল ইসলাম বিজয়সহ তিনজন ছিল ভাড়াটে বোমাবাজ। মামুন ভূইয়ার কাছ থেকে প্রত্যেকে ১৫০০ টাকার বিনিময়ে পেট্রোলবোমা ছোড়ার কাজে নিয়োজিত ছিল। মামুন ভূইয়াকে বিএনপির এক নেতা দলের বড় পদ পাইয়ে দেয়ার প্রলোভন দেখিয়েছিল। সে ওই প্রলোভনে পড়েই এ ঘটনা ঘটিয়েছে।

আদালত সূত্র জানায়, গত ২৭ ফেব্রুয়ারি শুক্রবার রাত সোয়া ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার তারাব পৌরসভার যাত্রামুড়া এলাকায় দুর্বৃত্তরা একটি মালবাহী পিকআপে বেশ কয়েকটি পেট্রোলবোমা নিক্ষেপ করেন। এতে দগ্ধ হন চালক কবির হোসেন, বিল্লাল হোসেন, হেলাল উদ্দিন, রাসেল মিয়া ও সোহেল মিয়া। অগ্নিদগ্ধদের তাৎক্ষণিক উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। পরদিন শনিবার ভোর সাড়ে ৪টার দিকে চালক কবির হোসেন মারা যান।

ওই ঘটনায় ২৮ ফেব্রুয়ারি বিকেলে পিকআপ চালক রুবেল মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেন। এতে ২৮ জনকে নামীয় ও অজ্ঞাত ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top