সকল মেনু

যশোরে অস্ত্র গুলিসহ ৫ অস্ত্র চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব

DSC05200আব্দুল ওয়াহাব মুকুল, যশোর প্রতিনিধি :  যশোরের শার্শা উপজেলার ইছাপুর গ্রাম থেকে ৩টি বিদেশী পিস্তল, ৩টি ম্যাগজিন ও ১৭ রাউন্ড গুলিসহ ৫ অস্ত্র চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব -৬ যশোর ক্যাম্পের সদস্যরা। গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের এএসপি শাহেদ আহম্মেদ এর নের্তৃত্বে র‌্যাবের একটি টহল দল ইছাপুর গ্রামের একটি মাছের ঘেরে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদেরকে আটক করে ।
আটককৃতরা হচ্ছে ইছাপুর গ্রামের মহসিন, সফিকুল, কেনারুল, মারতাজুল হক ও আব্দুল কাদের। আটককৃতদের শার্শা থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।
র‌্যাব জানায়, এএসপি শাহেদ আলমের নেতৃত্বে একটি টহল গত গত রাতে দেড়টার দিকে শার্শার নাভারণ এলাকার হাইওয়েতে টহলে ছিল। এমন সময় একজন অপরিচিত লোক মোবাইল ফোণে অস্ত্র বেচাকেনার তথ্য জানায়। খবর পেয়ে র‌্যাব সদস্যরা উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ইছাপুর গ্রামের সোহাগ ও মাহাবুরের মালিকানাধীন মাছের ঘেরে অভিযান চালায়। সে সময় ঘেরের একটি কুড়ে ঘরে বসে অস্ত্র ব্যবসায়ীরা অস্ত্র কেনাবেচার শলাপরামর্শ করছিল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করে। কিন্তু তার আগেই র‌্যাব সদস্যরা তাদেরকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্য মতে র‌্যাব সদস্যরা পার্শ্ববর্তী একটি ঝোঁপের ভেতর থেকে ৩টি ভারতীয় পিস্তল, ৩টি ম্যাগজিন ও ১৭ রাউন্ড গুলি উদ্ধার করে। এ ঘটনায় জড়িত সন্দেহে আটক করে ৫ অস্ত্র চোরাচালনীকে।  পরে তাদেরকে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে। শার্শা থানার ওসি আব্দুর রহিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের এ বিষয়ে আরো ব্যাপক জিঙ্গাসাবাদ চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top