সকল মেনু

জিহাদী বই ও সংগঠনের চাঁদার রশিদসহ শিবিরের ৪৭ নেতা কর্মী আটক

আটকচাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরে বিএনপি জামায়াত শিবিরের ৪৭ নেতা- কর্মীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত থেকে শনিবার সকাল ৯টা পর্যন্ত চাঁদপুর শহর ও হাজীগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। আটককৃদতের মধ্যে একজন জামায়াত নেতা, তিনজন বিএনপি ও বাকীরা শিবিরের কর্মী বলে জানা গেছে।
পুলিশ জানায়, শহরের স্ট্যন্ডরোড এলাকায় জামায়াত শিবির পরিচালিত একটি ম্যাস থেকে জামায়াতের অংগ সংগঠন শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি ও ম্যাসের ইনচার্জ রুহুল আমিনসহ ৪৪ জনকে আটক করা হয়। শুক্রবার গভীর রাতে ওই অভিযান পরিচালনা করা হয়। এ সময় রুহুল আমিনের কক্ষ থেকে বেশ কিছু জিহাদী বই ও সংগঠনের চাঁদা উঠানোর রশিদ পাওয়া যায়।
এছাড়া হাজীগঞ্জ পৌর সভার ওয়ার্ড কমিশনার নজরুল ইসলামসহ বিএনপির তিন নেতা কর্মীকে আটক করা হয়। হাজীগঞ্জ উপজেলা বিএনপির নবগঠিত আহবায়ক আলমগীর কবির পাটোওয়ারী ও যুগ্ন আহবায়ক ইমাম হাজীর বাসায়ও অভিযান পরিচালনা করে পুলিশ।
চাঁদপুরের পুলিশ সুপার মো. আমির জাফর বিষয়টি নিশ্চিত করে বলেন, ম্যাস থেকে আটকৃতদের মধ্যে নিরপরাধ ব্যক্তিদের ছেড়ে দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top