সকল মেনু

আজ মঙ্গলবার : রাশিফল

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুতা সম্পর্কে সতর্ক থাকুন। আজ কোনো ঝুঁকি নেয়া ঠিক হবে না।
মিথুন রাশি (২১ মে-২০ জুন)
কাজকর্মে বন্ধুদের সহযোগিতা পাবেন। ভবিষ্যত্ পরিকল্পনা চিন্তা-ভাবনা করে নিন। কোনো  প্রত্যাশা পূরণ হতে পারে। নিজের আদর্শের সঙ্গে আপোস করা ঠিক হবে না। প্রয়োজনে বয়োজ্যেষ্ঠদের পরামর্শ নিন।
কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
সামাজিক সম্প্রীতি বৃদ্ধি পাবে। সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সুনাম ও খ্যাতি বৃদ্ধি পেতে পারে। গুরুত্বপূর্ণ কাজে পিতার পরামর্শ নিন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।
সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
সামাজিক মর্যাদা বৃদ্ধি হওয়ার মত কিছু করতে পারেন। উচ্চ শিক্ষার উদ্যোগ কারো কারো সফল হতে পারে। পেশাগত কাজে সাফল্য পেতে পারেন। জ্ঞানার্জনের আগ্রহ বৃদ্ধি পেতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।
কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
সামাজিক ক্ষেত্রে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। স্থূল কামনা বাসনাকে গুরুত্ব না দিলেই ভালো করবেন। অতিন্দ্রীয় শাস্ত্রাদির প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। কোনো সাধকের সান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ের যোগ আছে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারে। বিনোদন শুভ।
বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পেতে পারে। কারো কোনো কাজের দায়িত্ব নেয়া ঠিক হবে না। সেবামূলক কাজে আনন্দ পাবেন। হঠাত্ অসুস্থ বোধ করতে পারেন। শরীরের ব্যাপারে ঝুঁকি নেয়া ঠিক হবে না।
ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
শৈল্পিক কাজকর্মে সাফল্য পেতে পারেন। কবি সাহিত্যিকদের জন্য দিনটি শুভ। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ।
মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
পড়াশোনার আগ্রহ বৃদ্ধি পেতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। নতুন বন্ধু লাভের যোগ আছে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।
কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কারো সঙ্গে পুরনো বিরোধের অবসান হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ বৃদ্ধি পেতে পারে। ছোট ভাই- বোনদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উত্সাহ পাবেন। প্রবাস আনন্দদায়ক হতে পারে।
মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আর্থিক দিক ভালো যেতে পারে। প্রাপ্তি যোগ আছে। পুরনো আত্মীয়দের কারো সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রতিশ্রুতি রক্ষার চেষ্টা করুন। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top