সকল মেনু

বিদেশির কথাতে সংলাপ হবে না: নাসিম

nasim-mayনিজস্ব প্রতিবদেক : বেগম খালেদা জিয়া হুমকি দিয়ে, ভয় দেখিয়ে, বিদেশিদের দিয়ে তদবির করিয়ে সংলাপে বসতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতারা। হরতাল অবরোধের নামে দেশব্যাপী নাশকতা সৃষ্টির প্রতিবাদে রোববার সকালে রাজধানীর আলাদা আলাদা স্থানে আয়োজিত সমাবেশে নেতারা বক্তব্য রাখেন।

রোববার সকালে বঙ্গবন্ধু স্টেডিয়ামের সামনে হরতাল অবরোধের প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, মানুষ হত্যা করে বেগম জিয়া ক্ষমতা দখল করতে পারবেন না। এসময়, নির্বাচনের আগে সংলাপের সম্ভাবনা নাকচ করে দেন তিনি।

অন্যদিকে, মতিঝিলের বকচত্বরে শ্রমিক লীগ আয়োজিত সমাবেশে, আন্দোলনের নামে যারা দেশে জঙ্গিবাদ করছে, দ্রুত তাদের বিচারের আওতায় আনার আশ্বাস দেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম ।

মোহম্মদ নাসিম বলেন, স্পষ্ট করে বলতে চাই কোনও বিদেশির কথাতে সংলাপ হবে না, সংলাপ হওয়ার কোনও প্রশ্ন উঠে না। যারা টেলিফোনে কথা বলেছিলেন দু:খ হয় ওই টেলিফোনের দুই-তিনদিনের মাথায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে আমার ভাইয়ের লাশ পড়েছে। যারা এ হত্যাকে সমর্থন করে তারা নিন্দা জানাতে পারে না। বাংলাদেশের মানুষ জনতার আদালতে তাদের বিচার করবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top