সকল মেনু

শিগগিরই বেগম জিয়া পরাজিত হবেন: তোফায়েল

tofayel-upরাজনৈতিক প্রতিবেদক : আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিশ্বের কোনও দেশ সন্ত্রাসীদের সঙ্গে আলোচনা বা সংলাপে বসেনি বাংলাদেশেও তা হবে না।

শুক্রবার দুপুরে রাজধানীর রমনায় ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি আরও বলেন, বেগম জিয়া সাধারণ মানুষের বিরুদ্ধে যে যুদ্ধ ঘোষণা করেছেন, সে যুদ্ধে তার পরাজয় নিশ্চিত। তার জেতার কোনও সম্ভাবনা নেই।

মাহমুদুর রহমান মান্নাকে উদ্দেশ করে তিনি বলেন, ‘একজন ছাত্রনেতা টকশোতে দামি দামি কথা বলে এখন পুলিশের হাতে ধরা পড়েছেন। আইন তার নিজস্ব গতিতে চলবে।  খালেদা জিয়ার রাজনীতি পরিষ্কার করেছেন মান্না। এখন খালেদাও মামলার আসামি হয়েছেন। ‘

তিনি বলেন, শিগগিরই খালেদা জিয়া আবারও পরাজিত হয়ে এদেশের রাজনীতি থেকে বিতাড়িত হবেন।  তিনি পরাজিত হতে বাধ্য।  আমরা লড়ছি সত্যের জন্য।  আর সত্যের কাছে মিথ্যা বা অসত্য টেকে না। ‘

ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য দেন- ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক ওমর শরীফ, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আনিসুর রহমান, উত্তরের সভাপতি রবিউল ইসলাম সোহেল, সাধারণ সম্পাদক আজিজুল হক রানাসহ আরও অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top