সকল মেনু

ভোলার দৌলতখানে বাস দুর্ঘটনায় আহত-১৫

সড়ক দুর্ঘটনা_10এম. শরীফ হোসাইন, ভোলা প্রতিনিধি : ভোলার দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর এলকায় যাত্রীবাহী বাস দুর্ঘটনায় পতিত হয়েছে। এতে কমপক্ষে ১০ থেকে ১৫ জন আহত হয়েছে। গুরুত্বও অবস্থায় ৩ জনকে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সকাল সোয়া ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যাক্ষদর্শী মোঃ সেলিম আহমেদ লিটন জানান, চরফ্যাশন থেকে ছেড়ে আসা ভোলাগামী “শিপন” নামের যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ভোলা-চরফ্যাশন মহাসড়কের দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর এলাকার শেষ মাথায় রাস্তার পাশের গাছের সাথে থাক্কা খায়। এতে ওই বাসটি দুমরে-মুচরে যায়। বাসে ৫০ থেকে ৬০ জন যাত্রী ছিল বলে ধারণা করা হচ্ছে। এদের মধ্যে ১০ থেকে ১৫ জন যাত্রী আহত হয়। স্থানীয়রা তাদের মধ্য থেকে ৩ জনকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছে। প্রাথমিক পর্যায়ে আহতদের পরিচয় জানা যায়নি।
এ ব্যাপারে দৌলতখান থানার ওসি মীর খায়রুল কবিরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, দুর্ঘটনা সম্পর্কে আমাদেরকে কেউ অবহিত করেনি। তবে খোঁজ নিয়ে দেখা হচ্ছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সেখানে পুলিশ পাঠানো হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top