সকল মেনু

আজ মঙ্গলবার : রাশিফল

মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯): বেশি কথা বলা আপনার পছন্দের বিষয়ে পরিণত হয়েছে। বন্ধু বা পরিবারের লোকজনের সঙ্গে বাইরে বেড়াতে যেতে হতে পারে। নির্ভয়ে বলে ফেলুন ‘না’। এখন আপনার একটু বিশ্রাম নেয়া জরুরি। হয়তো আপনি ভালোবাসা খুঁজছেন। তবে তা পাওয়ার জন্য একটু অপেক্ষা করতে হবে। সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে শক্ত হোন। এখন কোন দ্বিমত আপনার ব্যবসার জন্য গ্রহণযোগ্য নয়।

বৃষ (এপ্রিল ২১- মে ২১): আপনার মাঝে গুণাবলীর কোন ত্রুটি নেই। সব সময় চেষ্টা করুন সামাজিক অনুষ্ঠান গুলোতে নিয়মিত যোগ দিতে। আজ এমন কিছু মানুষকে এড়িয়ে চলতে হবে যাদের আচরণ আপনার একদমই পছন্দ হয় না। কারণ তারা আপনার বিপরীতে অবস্থান নিতে পারে।

মিথুন (মে ২২- জুন ২১): প্রেমের ভাগ্যের মতো চক্রাকার কোনো কিছু আর নেই। গড়িয়ে গড়িয়ে চেনা স্থান থেকে যাত্রা শুরু করে অচেনা স্থানে গিয়ে থামে। কর্মস্থলে কাজের স্বীকৃতি পাবেন। বন্ধুর সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে। যারা বিদেশ যাওয়ার চেষ্টা করছেন তাদের কেউ সফলতা পাবেন। অর্থ ভাগ্য সুপ্রসন্ন।

কর্কট (জুন ২২- জুলাই ২২): আপনার সময়জ্ঞানে অনেকেই মুগ্ধ হতে পারে। কাজে সাহায্য করতে চাইতে পারে অনেকেই। শুভ পরিণয় অতি সন্নিকটে, তার প্রস্তুতি নিতে থাকুন। কান পেতে বাতাসে প্রেমের বাঁশির মধুরতম সুর শুনতে থাকুন। পারিবারিক সুসম্পর্কে ভর করে উজ্জ্বল সব গল্প রচিত হবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২৩): ভালোবাসার ইতিবাচক সাড়া পাবেন। আজ আপনার জন্য অনেক বড় সারপ্রাইজ থাকতে পারে। কর্মক্ষেত্রে কাজের গতি দিয়ে সহকর্মীদের ঈর্ষান্বিত করে দিন। অর্থভাগ্য ভালো নেই।

কন্যা (আগস্ট ২৪- সেপ্টেম্বর ২৩): কুম্ভ দারুণ চাঙা হয়ে উঠবেন শরীরে ও মনে। কিন্তু জানেনই তো পৃথিবী সবসময় সমতা মেনে চলে, যে কারণে দিনের শেষে জিভ হয়ে যেতে পারে তেতো আর মনটা- অপমানিত। বন্ধু চিনতে ভুল করতে পারেন শেষ মুহূর্তে। অর্থভাগ্যের জন্যে চাতক পাখির মতো তাকিয়ে আছেন, কিন্তু জানেনই তো বৃষ্টির কী অবস্থা আজকাল!

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আজ অনেক বড় একটি কাজের সমাধান করবেন। যারা লেখালেখি করেন তারা একটি শুভ সংবাদও পেয়ে যাবেন। আপনার সঙ্গীর সঙ্গে হয়ে যেতে পারে অভাবনীয় কিছু ঘটনা। শিল্পসাহিত্যের দিকে ঝুঁকে থাকা মন আজ তার পর্যাপ্ত রসদ পাবে, জন্ম নিতে পারে দারুণ কোনো কাজ। অর্থভাগ্য সাম্যাবস্থায় থাকবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): কিছু আর্থিক লোকসান দিয়ে হবে দিনের শুরু। তবে উত্তেজিত হওয়ার কিছু নেই। একটু সচেতনতায় পারে আপনাকে মুক্ত করতে। বৃশ্চিককে আজ খাবার খেতে হবে মেপে মেপে, পাখির মতো, বদহজমের যোগ আছে। আজ আপনার জন্য অভিশপ্ত জাংক ফুড। সুতরাং সতর্কতা অবলম্বন করুন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): ধনু যদি রেগে যায়, তবে অন্য গ্রহে হলেও অনর্থ ঘটে যাবে। কর্মক্ষেত্রে জরুরি কাগজ গোপন সাবধানে রাখতে হবে। কারণ আপনার পেছনে ফেউ লেগে গেছে ইতিমধ্যেই। অর্থভাগ্য মন্দ। দূরযাত্রা শুভ, তবে জলপথে অশুভ বাতাস।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আজ আপনার পরিবারের লোকজন সম্মিলিত একটা সিদ্ধান্ত নিতে পারে। সেখানে দ্বিমত পোষণ করার যথেষ্ট কারণ থাকবে আপনার। প্রিয় মানুষটির কাছে আজ নিশ্চিত বকাও শুনতে হবে ভুলোমনের জন্য। ব্যবসা-বানিজ্য শুভ। বেকারদের কারো কারো হাতে আজ টাকা আসতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আজ আপনার অর্থ সমস্যা কেটে যেতে পারে। আপনি হয়তো ভালোবাসা নামক জটিলতায় পড়তে যাচ্ছেন। এখন থেকেই সাবধান হওয়া জরুরি। ব্যবসায় বিনিয়োগ শুভ। কারো সঙ্গে কথা বলার সময় অবশ্যই সচেতন হোন। আশেপাশে ওত পেতে আছে শত্রুপক্ষ। বেকারদের কারো চাকরির সন্ধান মিলতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): উর্ধ্বতনের দৃষ্টি আকর্ষণে আজ আপনি সফল হবেন। আপনার বন্ধুরা উৎসাহ দেবে সৃজনশীল কাজে। আজকের দিনে কাজের ব্যস্ততা বেড়ে যাবে দ্বিগুন। প্রেমের ক্ষেত্রে এমন কিছু করুন, যাতে বন্ধুটি খুশি থাকে। নিজেকে পুরোপুরি খুশি করতে কর্মক্ষেত্র পরিবর্তন আবশ্যক। অর্থভাগ্য শুভ। দূরযাত্রা থেকে বিরত থাকুন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top