সকল মেনু

গোপালগঞ্জে বাস দূর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত, আহত অর্ধশত

Kotalipara photo(1)গৌরাঙ্গ লাল দাস, গোপালগঞ্জ প্রতিনিধি : বরিশালের চরমোনাই শরীফের বার্ষিক ওয়াজে যাওয়ার পথে গোপালগঞ্জে এক বাস দূর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত ও অর্ধশতাধিক আহত হয়েছে। গতকাল সোমাবার বেলা ১১টায় গোপালগঞ্জ-পয়সারহাট সড়কের সদর উপজেলার কাজুলিয়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত হলেন, চাচা আনসার আলী শেখ (৭০) এবং ভাতিজা মোস্তফা শেখ (৫০)। তাদের বাড়ী খুলনার বৈঠাঘাটা উপজেলার রনজিৎরুলা (বিরাট) গ্রামে। আহতদেরকে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে এবং  গোপালগঞ্জ ২৫০ শয়্যা জেনারেলে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের বাড়ী  খুলনার বৈঠাঘাটা উপজেলার বিভিন্ন স্থানে।
জানাগেছে,খুলনার বৈঠাঘাটা থেকে বরিশালের চরমোনাই যাওয়ার পথে ৪টি বাসের কাফেলা গোপালগঞ্জ-পয়সারহাট সড়কের কাজুলিয়া পৌছলে একটি বাসের সামনের চাকা ফেঁটে (ব্রাষ্ট) গিয়ে  নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খালের পানিতে পড়ে যায়। ফলে ঘটনাস্থলে চাচা ও ভাতিজা নিহত এবং অর্ধশতাধিক আহত হয়। পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার এবং ভাইস-চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা আহতদের ওষুধ পথ্য এবং লুঙ্গি ও কাপড় চোপড় প্রদান করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top