সকল মেনু

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিখোঁজের ৭ দিনপর ভ্যান চালকের লাশ উদ্ধার

গৌরাঙ্গ লাল দাস : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিখোঁজের ৭ দিনপর ভ্যান চালক  মো. ফেরদৌস মোল্লাার (২৫) লাশ উদ্ধার করেছে।
আজ রোববার সকাল ১১ টার দিকে টুঙ্গিপাড়া থানা পুলিশ টুঙ্গিপাড়া উপজেলার বাসুড়িয়া গ্রাম থেকে ওই ভ্যান চালকের লাশ উদ্ধার করে। এ ঘটনায় জড়িত সন্দেহে বাবলু সরদার নামে একজনকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। পুলিশ তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করছে। ভ্যানচালক ফেরদৌস উপজেলার গিমাডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামের মো. আহাদ আলী মোল্লার ছেলে। তিনি বিবাহিত। তাঁর ফারজান নামের চার বছরের একটি ছেলে রযয়েছে।
ভ্যানচালকের বড় ভাই শামীম মোল্লা জানান, গত সোমবার সন্ধ্যায় কাঁচামাল বিক্রেতা গিমাডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামের লালন ফকির গোপালগঞ্জে মাল আনার জন্য ফেরদৌসকে ভাড়া করেন। রাত ১০টার দিকে বাড়ি থেকে ফোন করা হলে ফেরদৌসের মোবাইল বন্ধ পাওয়া যায়। এর পর থেকে ফেরদৌস নিখোঁজ ছিল। শুক্রবার  টুঙ্গিপাড়া উপজেলার বর্ণি বাঁওড় এলাকা থেকে ফেরদৌসের পরনের লুঙ্গির অর্ধেক অংশ ও একটি রক্তমাখা প্লাস্টিকের বস্ত উদ্ধার  পুলিশ।
নিখোঁজ এ ঘটনায় মঙ্গলবার ফেরদৌসের বাবা মো. আহাদ আলী মোল্লা টুঙ্গিপাড়া থানায় একটি জিডি করেন।
টুঙ্গিপাড়া থানার ওসি মোঃ মনিরুল ইসলাম বলেন, ধারনা করা হচ্ছে ফেরদৌসকে হত্যা করে দুর্বৃত্তরা ভ্যান ছিনিয়ে নিয়েছে। পুলিশ বাসুড়িয়া থাকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ চলছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top