সকল মেনু

ফেরত পাঠানো হলো খালেদার কার্যালয়ের খাবার

Khabarনিজস্ব প্রতিবেদক : চতুর্থ দিনের মতো বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে অবস্থানকারী কর্মকর্তা ও নিরাপত্তারক্ষীদের খাবার ফেরত পাঠিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

আজ শনিবার দুপুর সোয়া ১২টার দিকে সিএনজিচালিত একটি অটোরিকশায় করে বিরিয়ানির প্যাকেট ও পানির বোতল কার্যালয়ের গেটের সামনে আনা হয়। তখন সাদা পোশাকের গোয়েন্দা সংস্থার লোকেরা খাবারসহ অটোরিকশাটিকে ভেতরে ঢুকতে না দিয়ে ফেরত পাঠায়।

খালেদা জিয়ার প্রেস উইংয়ের সদস্য শাইরুল কবিরের দাবি, আজ সকাল থেকে ভেতরে অবস্থানকারী কর্মকর্তা ও নিরাপত্তারক্ষীরা অভুক্ত রয়েছেন। তাই দুপুরের খাবার হিসেবে ওই বিরিয়ানির প্যাকেটগুলো আনা হয়। কিন্তু গোয়েন্দা সংস্থার লোকেরা তা ফেরত পাঠিয়েছেন। গতকাল রাতে খাবার আনতে না দেওয়ায় চিড়া-মুড়ি খেয়ে রাত কাটিয়েছেন তাঁরা।

শাইরুল কবিরের দাবি, নৌ-মন্ত্রী শাহজাহান খানের হুমকির পর থেকেই এমনটা ঘটছে। আজকের আগে তিন দিন এভাবেই খাবার ফেরত পাঠানো হয়েছে।

তবে খাবার ফেরত পাঠানোর ব্যাপারে খালেদা জিয়ার কার্যালয়ের সামনে অবস্থানরত গোয়েন্দা সংস্থা ও পুলিশ সদস্যরা কোনো মন্তব্য করতে রাজি হননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top