সকল মেনু

চট্টগ্রামে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২, আহত ২৫

বাস-ট্রেন সংঘর্ষে নিহত ২, আহত ২৫চট্টগ্রাম প্রতিনিধি : ইস্পাহানী রেলগেট এলাকায় মেঘনা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় বাসের ২ যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ২৫ জন।

পুলিশ জানায়, সকাল ১১ টার দিকে চাঁদপুর থেকে চট্টগ্রাম স্টেশনগামী মেঘনা এক্সপ্রেস ও চট্টগ্রাম স্টেশন থেকে বের হয়ে কর্ণফুলী এক্সপ্রেস ইস্পাহানী রেল গেট এলাকায় আসে। কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনটি চলে যাওয়ার পরপরই লাইনম্যানের সিগনাল পেয়ে মেঘনা এক্সপ্রেস ট্রেনটি লাইনে ঢোকে। এসময় একটি যাত্রীবাহী বাস পাহাড়তলির একে খান লেভেল ক্রসিং দিয়ে যাওয়ার সময় মেঘনা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়।

এছাড়া হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। পরে আহত অবস্থায় ২৫ জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীর পাশাপাশি বিজিবির সদস্যরা উদ্ধার তৎপরতায় অংশ নেয়। এদিকে লাইন ম্যানের ভুল সিগনালের কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top