সকল মেনু

হাইকোর্টের ১০ অতিরিক্ত বিচারপতির শপথ গ্রহন

হাই কোর্টকোর্ট রিপোর্টার : সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগে সদ্য নিয়োগ পাওয়া ১০ অতিরিক্ত বিচারপতি শপথ গ্রহণ করেছেন।  বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় সুপ্রিমকোর্ট অডিটোরিয়ামে (সাবেক সড়ক ভবন) তাদের শপথবাক্য পাঠ করান প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা।

এময় সুপ্রিমকোর্টের আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগের বেশ কয়েকজন বিচারপতি উপস্থিত ছিলেন।

প্রধান বিচারপতির সঙ্গে পরামর্শ করে গত সোমবার রাষ্ট্রপতি দুই বছরের জন্য এই ১০ জনকে হাইকোর্টের অতিরিক্ত বিচারপতি হিসেবে নিয়োগ দেন।

নতুন ১০ বিচারপতিরা হচ্ছেন, আলোচিত ১০ ট্রাক অস্ত্র মামলার রায় প্রদানকারী বিচারক ও অবসরপ্রাপ্ত মহানগর দায়রা জজ (চট্টগ্রাম) এস এম মজিবর রহমান, সুপ্রিমকোর্টের রেজিস্ট্রার ফরিদ আহমদ শিবলী, গাজীপুর জেলা ও দায়রা জজ আমির হোসেন, সুপ্রিমকোর্টের আইনজীবী খিজির আহমেদ চৌধুরী, সরকারের ডেপুটি অ্যাটর্নি জেনারেল রাজিক আল জলিল, সুপ্রিমকোর্টের আইনজীবী জ্যোতির্ময় নারায়ণ দেব চৌধুরী, ডেপুটি অ্যাটর্নি জেনারেল ভীষ্মদেব চক্রবর্তী, সুপ্রিমকোর্টের আইনজীবী এম ইকবাল কবির লিটন, সরকারের ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সেলিম ও মো. সোহরাওয়ার্দী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top