সকল মেনু

দুর্গাপুরে ট্রাকে পেট্রোল বোমা অগ্নিদগ্ধ ২, গ্রেফতার ৪

Durgapur Agun Pictureবিজন কৃষ্ণ রায়, দুর্গাপুর(নেত্রকোনা) : জেলার দুর্গাপুরে মঙ্গলবার রাত ৯.৩০টায় নুড়ী পাথর বোঝাই ঢাকা মেট্রো ট ১৬-৭৪৪২ নং ট্রাকে দুর্বৃত্তরা পেট্রোল বোমা মেরে ট্রাক ড্রাইভার ময়মনসিংহ জেলার তারাকান্দার মোঃ আশরাফুল(২৮), হেলপার সোহাগ মিয়া(২২) কে অগ্নিদগ্ধ করে।
অগ্নিদগ্ধ ট্রাক চালকের ভাষ্য অনুয়ায়ী জানা যায়, নুড়ি পাথর বোঝাই একটি ট্রাক দুর্গাপুর সোমেশ্বরী নদী থেকে ময়মনসিংহ যাওয়ার পথে বিরিশিরি পিসিনল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় এর সন্মুখে রাস্তার পশ্চিম পার্শ্বের মুল সড়কে উৎ পেতে থাকা দুজন লোক পেট্রোল বোমা নিক্ষেপ করে মোটরসাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যায়। তাৎক্ষনিক স্থানীয় লোকজন দগ্ধ দুইজনকে দুর্গাপুর  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে  প্রাথমিক চিকিৎসার পর তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ আনোয়ারুল আমিন আকন্দ প্রতিনিধিকে জানান চালক ১৫% , হেলপার ১০% অগ্নিদগ্ধ হয়েছে। রাতেই অতিরিক্ত পুলিশ সুপার আঃ মোমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন সহকারী পুলিশ সুপার এম এস আলম ও ওসি মোঃ রেজাউল ইসলাম খান,ঘটনাস্থল পরিদর্শন করেন। মঙ্গলবার রাতেই উক্ত ঘটনায় জড়িত থাকার সন্দেহে বিরিশিরি ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ তারা মিয়া(৪৫) ইউনিয়ন বিএনপির নেতা মোঃ আঃ মোতালেব(৪৫),মোঃ জহিরুল ইসলাম রুবেল(৩৬),মোঃ আহম্মদ নেওয়াজ খান সোয়াব(৩৮) কে পুলিশ গ্রেফতার করে। অপরদিকে দুর্গাপুরসহ সারাদেশে বিএনপি ও জামাতশিবিরের নৈরাজ্যের প্রতিবাদে সাবেক এমপি মরহুম জালাল উদ্দিন তালুকদার হত্যার প্রতিবাদ পরিষদ স্থানীয় এমপির মোড়ে ঘন্টাব্যাপী এক মানববন্ধন কর্মসুচী পালন করেন। উক্ত কর্মসুচীতে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি শাহ্ মোঃ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল, আঃ সাত্তার, আতিব খান সহ সংগঠনের নেতৃবৃন্দ। এ ছাড়া উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন পৌর এলাকায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ সাইদুল হোসেন আক্ঞ্জি এর নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল বের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top