সকল মেনু

মৌলভীবাজারে হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল : অটোরিক্সা ও একটি প্রাইভেট কার ভাংচুর॥ আহত-৩

Moulvibazar Hortal pic-02মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারে হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করে সোমবার দুপুরে বিএনপির নেতাকর্মীরা। এ সময় একটি প্রাইভেটকার ও সিএনজি চালিত দু’টি অটোরিকশা ভাঙচুর করেন তারা। তখন চালকসহ ৩জন আহত হয়। শহরের পুরাতন হাসপাতাল রোড ও এম সাইফুর রহমান রোডে এ ভাঙচুরের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে শহরের শাহ মোস্তফা রোড থেকে একটি মিছিল বের করেন বিএনপি নেতাকর্মীরা। মিছিলটি শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে এম সাইফুর রহমান রোডে এসে শেষ হয়। এ সময় পুরাতন হাসপাতাল রোডে (ঢাকা মেট্র ১১-৩৩২৫) একটি প্রাইভেটকার ও এম সাইফুর রহমান রোডে নম্বরবিহীন দু’টি অটোরিকশা ভাঙচুর করেন তারা। এ সময় অটোরিকশার এক চালকসহ ৩জন আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠায়।
মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক জানান, ভাঙচুরের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে  পৌঁছুলে বিএনপির নেতাকর্মীরা পালিয়ে যায়। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। তবে এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top